শিরোনাম
প্রকাশ : ১ এপ্রিল, ২০২০ ২১:১৬

পাবনায় ৮৪০ জন হোম কোয়ারেন্টাইনে

পাবনা প্রতিনিধি

পাবনায় ৮৪০ জন হোম কোয়ারেন্টাইনে
প্রতীকী ছবি

গত ১৫ দিনেও পাবনায় কোনো করোনা রোগীর সন্ধান মেলেনি। তবে এ সময় ৮৮০ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে এবং ৪০ জনকে হোম কোয়ারেন্টাইন থেকে অবমুক্ত হয়েছেন। বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা বিষয়ে এক প্রেস ব্র্রিফিংয়ে জেলা প্রশাসক কবীর মাহমুদ এ তথ্য জানান। 

জেলা প্রশাসক বলেন, পাবনায় এখন পর্যন্ত কোনো করোনাভাইরাস শনাক্ত হয়নি। এক কিশোরীসহ দুইজনের নমুনা করোনা সন্দেহে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিলো। তাদের নেগেটিভ ফলাফল এসেছে। তবে আজ পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে আছে ৮৪০ জন। 

তাছাড়া সবাইকে আতঙ্ক না হয়ে সচেতন হওয়ার আহবান জানান তিনি। প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের না হওয়ার অনুরোধ জানানো হয়। 

এ সময় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাহেদ পারভেজ, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, পাবনা প্রেস ক্লাব সভাপতি এ বি এম ফজলুর রহমান, সম্পাদক সৈকত আফরোজ আসাদ, সাংবাদিক তপু আহমেদ, রিজভী জয়, হাসান মাহমুদ ডি, রাসেল রহমান, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ কর্মকর্তা কর্মকর্তা রেজাউল করিম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল করিমসহ জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য