শিরোনাম
প্রকাশ : ১ এপ্রিল, ২০২০ ২২:২০

ঠাকুরগাঁওয়ে আরও ৪শ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন এমপি দবিরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে আরও ৪শ পরিবারকে 
খাদ্যসামগ্রী দিলেন এমপি দবিরুল

হোম কোয়ারেন্টাইনে থেকেই ঠাকুরগাঁও-২ আসনে করোনার প্রভাবে কর্মবঞ্চিত আরও ৪০০ দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন স্থানীয় সংসদ সদস্য মো. দবিরুল ইসলাম।

বুধবার বিকালে হরিপুর উপজেলার যাদুরানি বাজার ও হরিপুর সদরে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এর আগেও সোমবার বালিয়াডাঙ্গী উপজেলায় কেন্দ্রীয় ঈদগাহ মাঠে দুশ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। প্রতি প্যাকেটে ৫ কেজি চাল, ডাল, আলু ও সাবান প্রদান করা হয়েছে বলে জানা গেছে।

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন বলেন, চিকিৎসাজনিত কারণে সদ্য বিদেশ থেকে আসায় মাননীয় এমপি এবং আমি নিজেও হোম কোয়ারেন্টাইনে রয়েছি। তবে আমাদের এলাকার কর্মবঞ্চিত মানুষ যেন দুর্ভোগে না পড়েন সেজন্য কর্মসূচি হাতে  নেওয়া হয়েছে, এটি বিভিন্ন এলাকায় পর্যায়ক্রমে চলবে।
করোনা নিয়ে আতঙ্কি না হয়ে সকলকে সচেতন থাকার পরামর্শ দেন তিনি। 

খাদ্যসামগ্রী বিতরণের সময় হরিপুর উপজেলা পরিষদের ভাইস  চেয়ারম্যান আব্দুল কাইয়ুম পুষ্প, বালিয়াডাঙ্গী উপজেলা তাতীলীগের সভাপতি সাদেকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক  গোলাম রব্বানী, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা মুন্নাসহ অন্য  নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য