শিরোনাম
প্রকাশ : ২ এপ্রিল, ২০২০ ০৩:০১

হালুয়াঘাটে অসহায় ও কর্মহীনদের মাঝে সরকারি ত্রাণ সহায়তা অব্যাহত

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

হালুয়াঘাটে অসহায় ও কর্মহীনদের মাঝে সরকারি ত্রাণ সহায়তা অব্যাহত

প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধকল্পে ময়মনসিংহের হালুয়াঘাটে গৃহবন্দী হয়ে থাকা কর্মহীন ও দুস্থদের  মাঝে সরকারি নির্দেশ অনুযায়ী সরকার কর্তৃক বরাদ্দকৃত ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে হালুয়াঘাট উপজেলা প্রশাসন। 

প্রতিদিনের ন্যায় বুধবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পৌরশহরসহ উপজেলার হাট-বাজার ও প্রত্যন্ত  গ্রামাঞ্চলের প্রায় ২ শতাধিক অসহায় শ্রমজীবী মানুষের মাঝে ত্রাণ সহায়তা বিতরণ করা হয়। 

পৃথকভাবে ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেজাউল করিম, সহকারী কমিশনার (ভূমি) তানভীর আহমদ। 

এর আগে উপজেলার মাঝিয়াইল গ্রামে ব্যক্তি উদ্যোগে ৫০ জনকে ত্রাণ সহায়তা কার্যক্রমে অংশগ্রহণ করেন ময়মনসিংহ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সমর কান্তি বসাক। 

ত্রাণ বিতরণকালে হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ, সমবায় কর্মকর্তা কামরুল হুদা, মৎস্য কর্মকর্তা মোহাম্মদ ফরিদুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা আব্দুর রহিম, উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা শাখার উপ-সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেন, এসআই মাহমুদুল হাসানসহ ও বিভিন্ন দফতরের সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

ত্রাণ সহায়তার বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম বলেন, এই উপজেলায় সরকারিভাবে ত্রাণ ও দূর্যোগ মন্ত্রনালয় থেকে ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ১৪ টন চাল ও নগদ পঞ্চাশ হাজার টাকা বরাদ্দ পেয়েছেন। প্রতিদিন প্রশাসনের পক্ষ থেকে জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। সর্বসাধারণকে নিজ নিজ ঘরে থাকতে বিশেষভাবে অনুরোধ জানান তিনি।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য