শিরোনাম
প্রকাশ : ২ এপ্রিল, ২০২০ ১৪:৫৭

ডাক্তার, স্বাস্থ্যকর্মী ও পল্লী চিকিৎসকদের পিপিই দিলো ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ডাক্তার, স্বাস্থ্যকর্মী ও পল্লী চিকিৎসকদের পিপিই দিলো ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ

করোনা পরিস্তিতিতে নানা কার্য্যক্রম হাতে নিয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ। স্থানীয় ডাক্তার, স্বাস্থ্যকর্মী, পল্লী চিকিৎসকদের মাঝে পিপিই, হ্যান্ড গ্লাভস, সার্জিক্যাল ক্যাপ ও মাস্ক বিতরণ করা হয়েছে। জনগনকে সচেতন করতে করা হচ্ছে মাইকিং। 

এরই অংশ হিসেবে আজ বৃহষ্পতিবার সকালে জেলা পরিষদ চেয়ারম্যানের অফিস কক্ষে প্যানেল চেয়ারম্যান আবুল হোসেন আজাদের উদ্যোগে তার এলাকাধীন বড়াইল, কৃষ্ণনগর, বীরগাঁও, বিদ্যাকুট, নাটঘর, কাইতলা উত্তর, নবীনগর পূর্ব ও সদর এলাকার ডাক্তার, স্বাস্থ্যকর্মী, পল্লী চিকিৎসকদের মাঝে পিপিই, হ্যান্ড গ্লাভস, সার্জিক্যাল ক্যাপ ও মাস্ক বিতরন করা হয়। 

এসময় জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম এমএসসি, জেলা পরিষদের প্রধান নির্বাহী আমিনুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান সোনিয়া আক্তার সুচি উপস্থিত ছিলেন। 

আজাদ জানান, এসব এলাকায় সচেতনতা সৃষ্টিতে তারা নিয়মিত মাইকিং করাচ্ছেন। বিলি করছেন প্রচারপত্র। পরিষদ ছাড়াও ব্যাক্তিগত উদ্যোগে তিনি এ কার্য্যক্রম চালিয়ে যাচ্ছেন। সাধারন মানুষের মধ্যে কয়েক হাজার মাস্ক বিতরন করেছেন এ পর্যন্ত। অসহায়-দরিদ্র মানুষজনের মধ্যে খাদ্যসামগ্রী বিতরনের কার্য্যক্রমও হাতে নিচ্ছেন তারা।


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য