শিরোনাম
প্রকাশ : ৪ এপ্রিল, ২০২০ ১৭:০৭
আপডেট : ৪ এপ্রিল, ২০২০ ১৯:৩৯

হাসপাতালে ভর্তির এক ঘণ্টার মধ্যেই নারীর মৃত্যু, নমুনা সংগ্রহ

শরীয়তপুর প্রতিনিধি

হাসপাতালে ভর্তির এক ঘণ্টার মধ্যেই নারীর মৃত্যু, নমুনা সংগ্রহ

শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় লিপি বেগম (৩০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় করোনাভাইরাস সন্দেহে ওই নারীর নমুনা সংগ্রহ করা হয়েছে। 

শনিবার সকাল ১০টায় জ্বর, মাথা ব্যথায় অসুস্থ হলে লিপি বেগমকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির ১ ঘণ্টার মধ্যে ওই নারীর মৃত্যু হয়। 

লিপি বেগম সদর উপজেলার চন্দ্রপুর (রায়পুর ভাঙ্গা ব্রিজ) এলাকার শহিদুল মাদবরের স্ত্রী। পরে নিহতের স্বজনরা মরদেহ নিয়ে হাসপাতাল থেকে নিজ গ্রামে চলে যায়। 

পরে জেলা প্রশাসন বিষয়টি জানতে পেরে উপজেলা প্রশাসন ও পুলিশের সহায়তায় মরদেহ থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠিয়েছেন। মৃত্যু হওয়া নারীর সংস্পর্শে আসা সাত জনকে কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা গ্রহণ করেছেন প্রশাসন।

শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুর রহমান শেখ বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয়দের সাথে কথা বলে জানতে পারি মারা যাওয়া ব্যক্তি জ্বর-মাথা ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়। তার মৃত্যুর পর স্বজনরা লাশ নিয়ে চলে যায়। আমরা মারা যাওয়া নারীর বাড়িতে এসে নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠিয়েছি। ওই নারীর সংস্পর্শে আশা সাত জনকে কোয়ারেন্টাইনে রেখেছি। 

স্থানীয় চেয়ারম্যান, রায়পুর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ও গ্রাম পুলিশ ওই পরিবারের উপর নজর রাখবে বলে তিনি জানান। 
 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য