শিরোনাম
প্রকাশ : ৬ এপ্রিল, ২০২০ ১৯:৩৯
আপডেট : ৬ এপ্রিল, ২০২০ ১৯:৪৯

কুড়িগ্রামে ডিবি পুলিশ পরিচয়ে দুই প্রতারক আটক

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামে ডিবি পুলিশ পরিচয়ে দুই প্রতারক আটক

করোনা মোকাবেলায় লকডাউনের কথা বলে বাজারে প্রতারণার সময় কুড়িগ্রামের রাজারহাটে ডিবি পুলিশ পরিচয়ে দুই প্রতারককে আটক করেছে পুলিশ।

এক ব্যবসায়ীকে তিন লক্ষ টাকাসহ অপহরণ করে নিয়ে যাওয়ার সময় তাদের আটক করা হয়। উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের ডাংরারহাট বাজারে রবিবার রাত ৯টায় এ ঘটনা ঘটে।

সোমবার দুপুরে তাদের চাঁদাবাজি মামলায় জেলাহাজতে প্রেরণ করা হয়। পুলিশ ও স্থানীয়রা জানায়, ডিবি পুলিশ পরিচয়ে ৩ যুবক ঐ বাজারে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান লকডাউন না করার কারণ জানতে চেয়ে ব্যবসায়ীদের মধ্যে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে। এক পর্যায়ে দুইজন হাতে ওয়ারলে নিয়ে বিকাশ ব্যবসায়ী জাহাঙ্গীরের দোকানে ঢুকে তার বিরুদ্ধে অভিযোগ থাকায় দোকানের টাকা পয়সা নিয়ে থানায় যেতে বলে। এসময় জোর করে জাহাঙ্গীরের দোকানে থাকা ভাতিজা ফিরোজকে মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে যায় তারা। পথিমধ্যে সন্দেহ হলে ফিরোজের চিৎকারে স্থানীয় জনতা পুলিশকে খবর দিলে পুলিশ এসে দুইজনকে আটক করে এবং একজন পালিয়ে যায়।

তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেলও উদ্ধার করা হয়। আটকরা হলো-উমর মজিদ ইউনিয়নের বালাকান্দি গ্রামের রিপন সরকার (৩৮) এবং আতাউর রহমান আপেল (২৫)। 

রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় মামলা হলে সোমবার দুপুরে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর