শিরোনাম
প্রকাশ : ৮ এপ্রিল, ২০২০ ২১:২০

কুড়িগ্রামে ধর্ষণের অভিযোগে দুই কিশোর আটক

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামে ধর্ষণের অভিযোগে দুই কিশোর আটক

কুড়িগ্রামের রৌমারীতে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা হওয়ায় দুই কিশোরকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেলে তাদের কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়।

এলাকাবাসী ও শিশুটির পরিবার জানায়, মঙ্গলবার বিকেলে উপজেলার চরশৌলমারী ইউনিয়নের চরগেন্দার আলগা গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী বাড়ির পাশে মাঠে তার সহপাঠীদের সাথে খেলাধূলা করছিল। এসময় একই গ্রামের মফিজ উদ্দিনের ছেলে সাইদুর (১৪) এবং গোলাম হোসেনের ছেলে শরীফ উদ্দিন (১৫) শিশু গুলোকে ধাওয়া করে। ধাওয়া খেয়ে সবাই যেতে পারলেও দ্বিতীয় শ্রেণির ওই শিশু শিক্ষার্থী আটকা পড়ে। শিশুটিকে একা পেয়ে দুই কিশোর তাকে ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এসময় শিশুটির চিৎকারে এলাকাবাসী এসে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে এবং তাদের দুজনকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ এসে তাদের থানায় নিয়ে যায়। 

শিশুটির স্বজনরা তাকে চিকিৎসার জন্য রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরপর মঙ্গলবার রাতেই শিশুটির মা রৌমারী থানায় ধর্ষণের অভিযোগ করলে পুলিশ দুই কিশোরকে আটক করে বুধবার দুপুরে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করে।

রৌমারী থানার ওসি দিলওয়ার হাসান ইনাম শিশুটি ধর্ষণে তার মায়ের অভিযোগের কথা স্বীকার করে বলেন, দুই কিশোরকে আটক করে বুধবার দুপুরে জেলহাজতে প্রেরণ করা হয়েছে

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য