শিরোনাম
প্রকাশ : ৯ এপ্রিল, ২০২০ ০৯:৩৪

ত্রান পেলেন সোনারগাঁও'র সেই সরবত বিক্রেতা

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

ত্রান পেলেন সোনারগাঁও'র সেই সরবত বিক্রেতা

সামাজিক যোগাযোগের মাধ্যমে আকুতি জানানোর পর ত্রান পেলেন নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের সরবত বিক্রেতা বিল্লাল হোসেনের পরিবার। 

আজ বুহস্পতিবার সকালে এমপি খোকার পক্ষে সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিন এবং বেসরকারি টেলিভিশন বাংলাভিশনের সোনারগাঁও প্রতিনিধি মো: আল আমিন এ অসহায় পরিবারকে ত্রাণ পৌঁছে দেন।

জানা যায়, করোনার প্রভাবে কর্মহীন হওয়া সরবত বিক্রেতা বিল্লাল হোসেনের পরিবারের প্রয়োজনীয় খাদ্য সামগ্রী না থাকায় দিনের পর দিন অনাহারে ছিল। গত ৩ এপ্রিল  নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা মোগরাপাড়া ইউনিয়নের কাইকারটেক হাটের সরবত বিক্রেতা উপজেলা বৈদ্যেবাজার ইউনিয়নের দামরদী গ্রামের বিল্লাল হোসেন তার দূর অবস্থার কথা জানিয়ে বলেন, আমরাতো কিছুই পাইনি,আমার ছেলে-মেয়ে নিয়ে কিভাবে থাকবো।

ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরে। এরপরই বিষয়টি নজরে আসে জাতীয় পার্টি অতিরিক্ত মহাসচিব ও স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার। পরে আজ বৃহস্পতিবার সকালে সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন এবং বেসরকাড়ী বাংলাভিশন টেলিভিশনের সোনারগাঁও প্রতিনিধি মো: আল আমিনের মাধ্যমে বিল্লাল হোসেনকে ১০ কেজি চাল, ২ কেজি তেল, ৪ কেজি আলু, ৪ কেজি পিয়াজ, ২ কেজি ডাল হস্তান্তর করেন।

ত্রান পেয়ে সরবত বিক্রেতা বিল্লাল হোসেন বলেন, মানুষের কাছে যেতে পারি না। আমাদের বাড়িতে সাংবাদিক মো: আল আমিন ও সাংবাদিক আশরাফুল আলম চাল, ডাল, তেল, পিয়াজ, আলু নিয়ে এসে আমাদের প্রানটা ফিরে দিলো। আমি এমপি খোকা স্যারের আর সাংবাদিক মো: আল আমিনের জন্য দোয়া করি।


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য