শিরোনাম
প্রকাশ : ১০ এপ্রিল, ২০২০ ১৯:৪৩

বগুড়ায় রাতের আঁধারে বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী দিচ্ছে ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় রাতের আঁধারে বাড়ি বাড়ি
খাদ্যসামগ্রী দিচ্ছে ছাত্রলীগ

রাতের আঁধারে বাড়ি বাড়ি গিয়ে কর্মহীন হয়ে পড়া দরিদ্র পরিবারের মাঝে চাল, ডাল, আলু, মাস্ক, নগদ টাকা বিতরণ করছেন বগুড়া জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ। শহরের বিভিন্ন স্থানে তারা স্যানিটাইজার, মাস্কসহ খাদ্যসামগ্রী বিতরণ করছেন। জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাসসহ নেতাকর্মীরা ত্রাণ কার্যক্রমে অংশ নিচ্ছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বগুড়া জেলা ছাত্রলীগের পক্ষ থেকে উপহার সামগ্রী রাতের আঁধারে বাড়ি বাড়ি গিয়ে সবার কাছে পৌঁছে দিচ্ছেন নেতাকর্মীরা।

বুধবার ও বৃহস্পতিবার রাতে বগুড়া শহরের ২০ নম্বর ওয়ার্ডে ধাওয়া পাড়া এলাকায় প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১টি মাক্স ও নগদ ১০০ টাকা করে প্রদান করেন জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মুকুল ইসলাম। এছাড়া আসলাম হোসেন, তাকবীর আহম্মেদ, মিম পোদ্দার, সাজ্জাদ আলম পারভেজ, আব্দুর রউফ, কাওছার আহম্মেদ জয়সহ নেতাকর্মীরা রান্না করা খাবার এবং ত্রাণসামগ্রী পৌঁছে দিচ্ছেন বাড়ি বাড়ি।

বগুড়া জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মুকুল ইসলাম জানান, করোনায় আতঙ্কিত না হয়ে সচেতন হলে করোনাভাইরাস থেকে প্রতিকার পাওয়া সম্ভব। করোনা প্রতিরোধে সাধারণ মানুষকে সচেতন এবং বাড়িতে সুরক্ষার জন্য বাইরে জরুরি কাজ ছাড়া না বের হওয়ার জন্য অনুরোধ করা হয়। ধারাবাহিকভাবে কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলেও মুকুল ইসলাম জানিয়েছেন।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য