২৮ মে, ২০২০ ১০:৫৫

উলিপুরে নৌকা ডুবিতে নিখোঁজ ৪

কুড়িগ্রাম প্রতিনিধি:

উলিপুরে নৌকা ডুবিতে নিখোঁজ ৪

কুড়িগ্রামের উলিপুরে মেয়ের শ্বশুরবাড়ি থেকে দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে ধরলা নদীতে নৌকা ডুবিতে মেয়ের পিতাসহ ৪ জন নিখোঁজ হয়েছে। ঘটনাটি ঘটে বুধবার সন্ধ্যার আগে উলিপুরের বুড়াবুড়ি ইউনিয়নের ধরলা নদীতে। তবে রাত এগারোটা পর্যন্ত স্থানীয় ফায়ার সার্ভিস এসে তাদের উদ্ধার করতে পারেনি বলে জানা গেছে। বৃহস্পতিবার সকাল ৯ টায় রংপুর থেকে ডুবুরি দল এসে উদ্ধার কাজ শুরু করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে উদ্ধার করা সম্ভব হয়নি।

উলিপুর থানার অফিসার ইনচার্জ রংপুরের ডুবুরি দল এসে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গত মঙ্গলবার উপজেলার দূর্গাপুর ইউনিয়নের যমুনা রায়পাড়া গ্রামের নুর ইসলামের মেয়ে নাজমা খাতুন (১৮)এর সাথে পার্শ্ববর্তী বুড়াবুড়ি ইউনিয়নের ধরলা নদীর চর কলাকাটার নামানির চর এলাকার আব্দুল হাইয়ের ছেলে আলমগীর হোসেনের (২২) সাথে বিয়ে হয়। বুধবার বরের বাড়ি থেকে দাওয়াত খেয়ে মেয়ে পক্ষের প্রায় ৪০-৪৫ জন লোক নৌকা নিয়ে বাড়ির ফিরতে রওনা হন। কিন্তু হঠাৎ মাঝ নদীতে বৃষ্টি শুরু হলে বৃষ্টি থেকে রেহাই পেতে নৌকার সকলেই পলিথিন নিয়ে টানাটানি করতে থাকেন। হুড়োহুড়ি করার কারনে নৌকাটি এসময় উল্টে ডুবে যায়। তাৎক্ষনিক অধিকাংশ যাত্রী সাঁতার কেটে নদীর তীরে আসলেও কনের বাবা নুর ইসলাম (৫০)সহ ৪ ব্যক্তি নিখোঁজ হন। 

নিখোঁজরা হলেন- কনের বাবা নুর ইসলাম নুরু (৬০), আমেনা বেগম (৫০), জব্বার আলী (৪৫) ও কামরুজ্জামান (৫৫)। নিখোঁজ ৪ জনের বাড়ি দুর্গাপুর ইউনিয়নের গোড়াই এলাকায়।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর