২৮ মে, ২০২০ ১৯:০৯

শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই মানুষ না খেয়ে থাকছে না: মির্জা আজম

জামালপুর প্রতিনিধি

শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই মানুষ না খেয়ে থাকছে না: মির্জা আজম

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশের প্রধানমন্ত্রী বলেই করোনার এই মহাদুর্যোগেও দেশের মানুষ না খেয়ে থাকছেনা। আজ যদি বাংলাদেশে অন্য কেউ প্রধানমন্ত্রী থাকতো তাহলে এই দুর্যোগে দেশে দুর্ভিক্ষ দেখা দিতো। 

আজ বৃহস্পতিবার করোনা ভাইরাস প্রতিরোধে মেলান্দহ উপজেলা প্রশাসন আয়োজিত সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যকালে মির্জা আজম এসব কথা বলেন। 

তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নগদ অর্থ ও খাদ্য সহায়তা মানুষের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন। এছাড়াও তার নির্দেশে সরকারের পাশাপাশি আওয়ামী লীগসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা করোনা দুর্যোগে ত্রাণ সহায়তা নিয়ে দুস্থ মানুষের পাশে দাঁড়িয়ে দেশের দ্বায়িত্বশীল নাগরিকের ভূমিকা পালন করে যাচ্ছে। 

মেলান্দহের মির্জা আজম অডিটরিয়ামে আয়োজিত মতবিনিময় সভায় মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা তামিম আল ইয়ামীনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো: কামরুজ্জামান, পৌর মেয়র মো: শফিক জাহেদী রবিন, হাজী দিদার পাশা, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: আব্দুর রাজ্জাক সুজা, সাধারণ সম্পাদক মো: জিন্নাহ প্রমুখ। 


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর