২৯ মে, ২০২০ ১৯:১৬

নাসিরনগরে পুলিশের মামলায় আরও ১ জন গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

নাসিরনগরে পুলিশের মামলায় আরও ১ জন গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে পুলিশের উপর হামলায় করা মামলার আসামি মো. ছুর রহমান পাঠানকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার সূচীউড়া গ্রাম থেকে ছুর রহমানকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃত ছুর রহমান উপজেলার গোকর্ণ ইউনিয়নের সূচীউড়া গ্রামের মরহুম আবু তাহেরের ছেলে। এ নিয়ে পুলিশের উপর হামলার মামলায় ১২ জনকে গেফতার করা হল। এর আগে এই মামলায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সূচীউড়া গ্রামের আমিনুল ইসলাম বেলায়েত, মোবারক পাঠান, খোরশেদ ও ডিঘর গ্রামের কামাল মিয়াসহ ১১ জনকে  গ্রেফতার করে। 

পুলিশ জানায়, উপজেলার গোকর্ণ ইউনিয়নের তিতাস নদীর পাড়ে ধান মাড়াইকে কেন্দ্র করে সূচীউড়া গ্রামের নাগরের গোষ্ঠি ও বড়বাড়ির গোষ্ঠির লোকজনের মধ্যে সংঘর্ষ বাধঁলে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশের উপর হামলা করা হয়। এতে ৬ পুলিশসহ ৬৫ জন আহত হয়। এসময় পুলিশ ৯ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এস.আই নজরুল ইসলাম খন্দকার বাদী হয়ে ৫৮ জনের নামউল্লেখ করে আরো অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে থানায় একটি পুলিশ এসল্ট মামলা দায়ের করেন। নাসিরনগর থানার এসআই জুলুস খান পাঠান জানান, পুলিশের উপর হামলার ঘটনায় এ পর্যন্ত ১২জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর