১ জুন, ২০২০ ০১:৫২

জুয়াড়িদের বিরুদ্ধে মামলা দিয়ে শঙ্কায় প্রবাসীর স্ত্রী

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি


জুয়াড়িদের বিরুদ্ধে মামলা দিয়ে শঙ্কায় প্রবাসীর স্ত্রী

অত্যাচারে অতিষ্ঠ হয়ে গ্রামের জুয়াড়িদের বিরুদ্ধে থানায় মামলা দিয়ে অজানা শঙ্কায় দিন পার করছেন এক প্রবাসীর স্ত্রী। ঘরের চালে ঢিল মেরে রাতের ঘুম হারাম করা হয়েছে তার। দেয়া হয়েছে গ্রাম ছাড়ার হুমকিও।

এ অবস্থায় চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের গোয়াহরি গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী আবদুল করিমের স্ত্রী পপি বেগম (৩২)। দুই সন্তানকে নিয়ে অজানা শঙ্কায় আছেন তিনি।

প্রবাসীর স্ত্রীর অভিযোগ, স্বামী প্রবাসে থাকায় দুই মেয়ে ও ছোট ভাই আফসান আহমেদকে নিয়ে বসবাস করছিলেন তিনি। বাড়ি ঘেষা একটি মুদি দোকান পরিচালনা করতেন আফসান। করোনাভাইরাসের কারণে এটি বন্ধ রাখেন তারা। গত ১৯ এপ্রিল জুয়া খেলতে দোকান ঘরটি খুলে দেয়ার জন্যে বলেন গ্রামের তাহের (২৪), নজরুল ইসলাম (২৮), রাকিব উল্লাহ (২৩), সিরাজুল ইসলাম (২৪), জুবেল আহমদ (২৪) ও কয়ছর আহমদ (২২)।  

তাদের কথা মতো দোকান খুলে না দেয়ায় ওইদিন রাতেই চুরি হয় দোকানের ৮৫ হাজার টাকার মালামাল। এ নিয়ে তারা স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্যসহ গ্রামবাসীর কাছে বিচার চাইলে অভিযুক্তরা বাড়িতে হামলা চালায়। এ ঘটনায় পপি বাদী হয়ে ৬জনকে আসামি করে বিশ্বনাথ থানায় মামলা করেন তিনি।

মামলা দেয়ার পর আরও ক্ষেপে যায় অভিযুক্তরা। রাতভর ঘরের চালে ঢিলমারা, অকথ্য গালিগালাজ ও  মামলা তুলে না নিলে হত্যার হুমকিও দিচ্ছে তারা। এ বিষয়ে কথা বলতে অভিযুক্তদের সাথে বিভিন্ন মাধ্যমে যোগাযোগের চেষ্টা করেও তাদের বক্তব্য পাওয়া যায়নি।

স্থানীয় ইউনিয়ন পরিষদদ সদস্য গোলাম হোসেন বলেন, শুরু থেকেই বিষয়টি আপোষে নিষ্পত্তির চেষ্টা করেও ব্যর্থ হয়েছি। বাদীর ঘরে ঢিলমারা ও তাকে হত্যার হুমকির বিষয়টি তিনি আমাকে জানিয়েছেন।

এ নিয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইন-চার্জ শামীম মুসা বলেন, মামলাটির তদন্তকারী কর্মকর্তা এসআই ফজলুল হকের করোনা পজেটিভ। তিনি চিকিৎসাধীন আছেন। মহিলার বিষয়টি আমরা গুরুত্ব সহকারে দেখছি।

 

বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর