১ জুন, ২০২০ ১০:৫৩

টেকনাফে গহীন পাহাড় থেকে ১ লাখ ইয়াবাসহ আটক ১

আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার)

টেকনাফে গহীন পাহাড় থেকে ১ লাখ ইয়াবাসহ আটক ১

কক্সবাজারের টেকনাফে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)এর সদস্যরা অভিযান চালিয়ে গহীন পাহাড় থেকে ১ লাখ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটক আব্দুস সালাম ওরফে পুতিয়া মাঝি (৪০) টেকনাফ সদর ইউনিয়নের হাবিরছড়া এলাকার বাসিন্দা মোঃ আবুল কাশেমের ছেলে।

রবিবার বিকালে উপজেলা সদরের হাবিরছড়া গহীন পাহাড় থেকে ইয়াবাসহ তাকে আটক করতে সক্ষম হয়।

চট্রগ্রাম র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ মশিউর রহমান জুয়েল বলেন, টেকনাফ সদর ইউনিয়নের হাবিরছড়া এলাকার গহীন পাহাড়ের অরণ্যে মাদক ব্যবসায়ীরা ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল ওই এলাকায় অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তার হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ১ লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এর আনুমানিক মূল্য ৫ কোটি টাকা।

তিনি আরো বলেন, জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ী স্বীকার করে সে দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে। মাদক নির্মূলে র‌্যাব-৭ এর এধরনের দুঃসাহসিক অভিযান অব্যাহত থাকবে। উদ্ধারকৃত ইয়াবাসহ আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর