১ জুন, ২০২০ ১৫:৩০

মুকসুদপুরে পুলিশের ওপর হামলা, ২৬ আসামি গ্রেফতার

গোপালগঞ্জ প্রতিনিধি:

মুকসুদপুরে পুলিশের ওপর হামলা, ২৬ আসামি গ্রেফতার

গোপালগঞ্জের মুকসুদপুরে পুলিশের কাছ থেকে আসামি ছিনতাই মামলার ২৬ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। আজ সোমবার সকালে অভিযান চালিয়ে খান্দাপাড়া ও বহুগ্রাম ইউনিয়নের বিভিন্ন স্থানে থেকে এদের গ্রেফতার করা হয়।

মুকসুদপুর থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা শওকত হোসেন জানান, আসামিরা পুলিশের ওপর হামলা চালিয়ে অপর আসামিদের ছিনিয়ে নেন। ঘটনার পর থেকে আসামিরা এলাকা ছেড়ে পালিয়ে ছিল। আজ সোমবার তারা মাইক্রো বাসে করে জেলা সদরের আদালতে হাজিরা দিতে আসার সময় পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়। পরে তাদেরকে পুলিশ আদালতে পাঠিয়ে দেয়।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গ্রেফতারকৃত আসামিদের গোপালগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, গত ৯ মে (শনিবার) সন্ধ্যায় উপজেলার খান্দারপাড় ইউনিয়নের বেজড়া-ভাটরা গ্রামের মুকসুদপুর-রাজপাট বাইপাস সড়কের মোড়ে পুলিশের ওপর হামলা চালিয়ে ৩ আসামিকে ছিনিয়ে নিয়েছিল আসামি পক্ষের লোকজন। ছিনতাইয়ের সময় হামলায় ৭ পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় খান্দারপাড় ইউপি চেয়ারম্যান সাব্বির খানকে প্রধান আসামি করে ৩৮ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও শতাধিক লোককে আসামি করে একটি মামলা দায়ের করে পুলিশ।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর