১ জুন, ২০২০ ১৫:৫৮

সম্পত্তির জন্য শিশুকে গলা টিপে হত্যা করল সৎ মা

মহিউদ্দিন মোল্লা, কুমিল্লা:

সম্পত্তির জন্য শিশুকে গলা টিপে হত্যা করল সৎ মা

কুমিল্লার চান্দিনায় সম্পত্তি থেকে বঞ্চিত করতে আরাফাত হোসাইন (৮) নামে এক শিশুকে গলাটিপে হত্যা করেছে সৎ মা। মরদেহ গোপন করতে বাড়ির গোয়াল ঘরে খড় দিয়ে ঢেকে রাখার ১০ ঘন্টা পর নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় জড়িত থাকার সন্দেহে নিহতের পিতা ও সৎ মাকে আটক করা হয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে এসব তথ্য জানিয়েছেন সৎ মা সুমী আক্তার।

রবিবার রাত ১১টায় চান্দিনা উপজেলার তীরচর গ্রামের নিজ বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিশু আরাফাত চান্দিনা উপজেলার বাতাঘাসী ইউনিয়নের তীরচর গ্রামের মো. ফরিদ মিয়ার ছেলে। সে তীরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র।
 
নিহতের মা ফেরদৌসী বেগম জানান- রবিবার দুপুর ১২টার পর থেকে আরাফাতকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। বাড়ি ও আশ-পাশের এলাকা খুঁজে কোথাও না পেয়ে এলাকায় মাইকিং করাও হয়। রাত ৯টার পর এলাকার লোকজন সৎ মার আচরণ সন্দেহজনক দেখে পুরো বাড়িতে তল্লাশি চালায়। পরে গোয়াল ঘরে শিশুর নিথর দেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। 

এদিকে শিশু আরাফাতের মরদেহ পাওয়ায় পর সৎ মা সুমী আক্তার পালিয়ে যাওয়ার সময় এলাকার লোকজন তাকে আটক করে। 
চান্দিনা থানার ওসি মো. আবুল ফয়সল জানান- ফরিদ মিয়ার প্রথম স্ত্রীর তিন মেয়ে ও একটি মাত্র ছেলে আরাফাত। আর দ্বিতীয় স্ত্রী সুমী আক্তারের ছোট একটি ছেলে সন্তান রয়েছে।
প্রাথমিক জিজ্ঞাবাসাবাদে আটক সৎ মা সুমী আক্তার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন- প্রথম স্ত্রীর সন্তানকে সম্পত্তি থেকে বঞ্চিত করার জন্যই পরিকল্পিত ভাবে শিশু আরাফাতকে শ্বাসরোধে হত্যা করে। মরদেহ গোপন করতে গোয়াল ঘরে খড় দিয়ে ঢেকে রাখে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর