২২ জুন, ২০২০ ১১:৪৩

সোনারগাঁয়ে ভাগ্নের হাতে মামা খুন

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :

সোনারগাঁয়ে ভাগ্নের হাতে মামা খুন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ভাগ্নের হাতে মামা খুন হয়েছেন। গতকাল রবিবার বিকেলে উপজেলা সনমান্দী এলাকায় মামা বাড়ির জায়গা-জমিতে মায়ের ভাগ দাবি নিয়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভাগ্নে হৃদয় মিয়াকে আটক করেছে পুলিশ। নিহতের মামার নাম আবুল কাসেম (৫৫)। তিনি পশ্চিম সনমান্দী গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।

স্থানীয়রা ও পুলিশ জানায়, গতকাল রবিবার বিকালে সনমান্দী এলাকায় নানা বাড়িতে এসে মামা আবুল কাসেমের কাছে মায়ের জায়গার ভাগ দাবি করে তার ভাগ্নে হৃদয় মিয়া। এক পর্যায়ে সে মামা বাড়ির গাছের কাঁঠাল পাড়তে শুরু করে। এসময় তাদের মধ্যেও শুরু হয়ে যায় বাকবিতন্ডা। একপর্যায়ে হৃদয় লাঠি দিয়ে আবুল কাসেমকে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা আবুল কাসেমকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ও হৃদয়কে আটক করে থানায় নিয়ে যায়।

সোনারগাঁও থানার (ওসি) মনিরুজ্জাম ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত আবুল কাসেম লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সোনারগাঁও থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর