শিরোনাম
প্রকাশ : ৩০ জুন, ২০২০ ২০:১৭

ফরিদপুরে স্কুলছাত্রীকে উত্যক্ত করায় বখাটে যুবক আটক

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে স্কুলছাত্রীকে উত্যক্ত করায় বখাটে যুবক আটক

ফরিদপুরের সালথায় নবম শ্রেণীর এক ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে আব্দুল আল মুজাহিদ ওরফে জীবন (১৯) নামে এক বখাটে যুবককে আটক করেছে পুলিশ। আটক যুবককে মঙ্গলবার ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। জীবন সালথা উপজেলার বল্লভদি ইউনিয়নের কলাগাছিয়া গ্রামের মো. হান্নান হাসানের ছেলে। এ ঘটনায় ওই ছাত্রীর পরিবার সালথা থানায় একটি মামলা দায়ের করেছে। 

মামলা সুত্রে জানা যায়, ওই ছাত্রী তার নানাবাড়িতে থেকে বাউষখালী উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণীতে লেখাপড়া করে। আগে কয়েকবার মুজাহিদ ওরফে জীবন ওই ছাত্রীকে উত্যক্ত করলে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক অর্ধেন্দু কুমার সরকারের কাছে বললে তিনি বিদ্যালয় ম্যানেজিং কমিটির মাধ্যমে বিষয়টি কয়েকবার মিমাংসা করে দেন বলে মেয়েটির পরিবার জানিয়েছে। এরপর জীবন আরো ক্ষীপ্ত হয়ে ওঠে। 

সোমবার সকাল ১০টার দিকে ওই মেয়েটি তার বান্ধবীদের নিয়ে বিদ্যালয়ের ছাদের উপর ঘুরতে গেলে মুজাহিদ ওরফে জীবন মেয়েটিকে উত্যক্তসহ ছাদ থেকে ফেলে দেওয়ার চেষ্টা করে। পরবর্তীতে তার ছবি দিয়ে অশ্লীল ভাষায় লেখালেখি করে ফেসবুকে আপলোড করে। কাঁদতে কাঁদতে মেয়েটি তার নানা বাড়ির লোকজনের কাছে বিষয়টি খুলে বলে। এরপর মেয়েটির পরিবার সালথা থানায় মুজাহিদ ওরফে জীবনকে আসামি করে একটি মামলা দায়ের করে। 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক অর্ধেন্দু কুমার সরকার বলেন, আমাদের কাছে কেউ কোন অভিযোগ করেনি। সালথা থানার ওসি মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, অভিযোগ পাওয়ার পরেই আসামিকে আটক করে মঙ্গলবার ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর