শিরোনাম
প্রকাশ : ৩ জুলাই, ২০২০ ০৫:৪৫

নেত্রকোনায় দুর্গাপুর সীমান্তে নিখোঁজ কিশোরীর মরদেহ উদ্ধার

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় দুর্গাপুর সীমান্তে নিখোঁজ কিশোরীর মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি

নিখোঁজের একদিন পর নেত্রকোনার দুর্গাপুর সীমান্ত থেকে আফসানা খাতুন (১৬) নামের এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ জুলাই) রাতে দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের কালিকাপুর ভারত বাংলাদেশ সীমান্তের কাছে পাহাড়ের একটি গর্ত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। কিশোরী ওই ইউনিয়নের কামারখালী গ্রামের আব্দুল খালেকের মেয়ে ।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, গত বুধবার (১ জুলাই) সকালে পাহাড়ে লতা (সবজি) সংগ্রহে গিয়ে নিখোঁজ হয় আফসানা। পরে আর বাড়ি ফিরে না আসায় পরিবারের সদস্যরা আশপাশের পাহাড়সহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকে। পরদিন গতকাল বৃহস্পতিবার পর্যন্ত খুঁজে না পেয়ে সন্ধ্যায় স্বজনরা থানায় যান নিখোঁজ ডায়েরি করতে। থানায় থাকা অবস্থায়ই স্থানীয়দের মাধ্যমে খবর আসে পাহাড়ের গর্তে একটি মরদেহের সন্ধান পাওয়া গেছে। পরে দুর্গাপুর থানার পুলিশ নিখোঁজ আফসানার স্বজনদের নিয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি শনাক্ত করে।
 
এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি মো. মিজানুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, আমরা সংবাদ পাওয়া মাত্রই ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করি। প্রাথমিকভাবে এখনো মৃত্যুর কারণ জানা যায়নি। মরদেহটি থানায় নিয়ে সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে ।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর