শিরোনাম
প্রকাশ : ৪ জুলাই, ২০২০ ১৮:৫৬
আপডেট : ৪ জুলাই, ২০২০ ১৯:৩০

বাংলাদেশ প্রতিদিনে সংবাদ প্রকাশের পর সহায়তা পেল সেই আদিবাসী নারী

নাটোর প্রতিনিধি

বাংলাদেশ প্রতিদিনে সংবাদ প্রকাশের পর সহায়তা পেল সেই আদিবাসী নারী

দেশের সর্বাধিক প্রচারিত বাংলাদেশ প্রতিদিনে প্রকাশিত "তিন যমজ সন্তান নিয়ে সংকটে বৃষ্টি পাহান " শীর্ষক সংবাদটি গত ২ জুলাই প্রকাশের পর নাটোর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগসহ সভাপতি উমা চৌধুরী জলির দৃষ্টি আকর্ষিত হয়। বৃষ্টি পাহানের বাড়িটি সদর উপজেলার হরিশপুর ইউনিয়নের আদিবাসী পল্লীহাজরা নাটোরে। 

নাটোর পৌর এলাকার বাহিরে হওয়ার পর ও মানবিক কারণে তিনি সংবাদটি দেখেই কাউন্সিলর নান্নু শেখ ও ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাবুল আকতারকে পাঠান তিন যমজ সন্তানের জননী বৃষ্টি পাহানের বাড়িতে। তারা পৌর মেয়র উমা চৌধুরী জলির পক্ষ থেকে দুধ, শিশু খাদ্য এবং নগদ টাকা তুলে দেন পরিবারটিতে ।

স্থানীয় কাউন্সিলর নান্নু শেখ বলেন, পৌর মেয়র উমা চৌধুরী সংবাদটি দেখেই তড়িৎ আমাকে দিয়ে দুধ, শিশুখাদ্য এবং নগদ টাকা পাঠান। মেয়রের পক্ষ থেকে তিন যমজ শিশুকে প্রয়োজনীয় সাহায্য অব্যাহত থাকবে। পৌর মেয়র তিন যমজ শিশু ভাতার জন্য ইতিমধ্যে বড় হরিশপুর ইউনিয়নের চেয়ারম্যানকে অনুরোধ করেছেন ।

এসময় বৃষ্টি পাহান বলেন, পৌর মেয়র আমার তিন যমজ বাচ্চার জন্য যে সাহায্য করলো তা আজীবন মনে রাখবো। সাংবাদিক ভাইয়েরা লেখার জন্য আমার তিন বাচ্চার দুধসহ খাবার ব্যবস্থা হলো।

আদিবাসী পল্লী প্রধান পরিস্কার সরদার অসহায় তিনযমজ শিশুর পাশে দাঁড়ানোর জন্য পৌর মেয়র এবং বাংলাদেশ প্রতিদিনকে ধন্যবাব জানান তিনি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর