৮ জুলাই, ২০২০ ১৫:২০

টঙ্গীতে স্বামীকে গলা কেটে হত্যা

টঙ্গী প্রতিনিধি:

টঙ্গীতে স্বামীকে গলা কেটে হত্যা

গাজীপুরের টঙ্গীতে পরকীয়ার জের স্বামী সাইফুল ইসলামকে (৫০) গলা কেটে হত্যা করার ঘটনা ঘটেছে। এঘটনায় জড়িত নিহতের স্ত্রী বিউটি আক্তার(৪০) কে আটক করেছে পুলিশ। আজ বুধবার সকালে ৪৬নং ওযার্ড হিমারদীঘি এলাকার কুদ্দুসের বাড়িতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত সাইফুল রংপুর জেলার গঙ্গারচর থানার চাঁনবাগ গ্রামের সামসুল ইসলামের ছেলে। সে পেশায় একজন হকার ছিলেন। পুলিশ ময়না তদন্তের জন্য নিহতের লাশ গাজীপুর মর্গে প্রেরণ করেন। ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে।

জানা যায়, দীর্ঘদিন যাবত স্ত্রী বিউটি আক্তার পরকীয়ায় জড়িত। এনিয়ে উভয়ের মাঝে বিরোধ চলে আসছিলো। এরই জের হিসেবে ঘটনার দিন আজ সকালে কথাকাটাকাটির এক পর্যায়ে স্ত্রী বিউটি ক্ষিপ্ত হয়ে স্বামীর গলায় ছুড়ি চালিয়ে হত্যা করে। পরে স্ত্রী বিউটি তার কারখানায় কাজে যোগ দেন। বেলা  দশটায় কারখানা থেকে ছুটি নিয়ে বাসায় ফিরে আসেন। পরে পাশের ভাড়াটিয়ারা বিষয়টি জানতে পেরে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে । 

নিহতের ছেলে আরিফ বলেন, মা বাবা প্রায় সময়ই ঝগড়া করতো। আজ সকালে আবার ঝগড়া করে অফিসে যাওয়ার  আগেই বাবাকে ছুড়ি দিয়ে গলা কেটে ঘরে তালা বন্ধ করে চলে যায়। 

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার (ওসি) আমিনুল ইসলাম ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন এবং এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানান।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর