১১ জুলাই, ২০২০ ২০:৩১

হাওরে ঘুরতে গিয়ে পানিতে ডুবে দুইজনের মৃত্যু, নিখোঁজ ১

কিশোরগঞ্জ প্রতিনিধি:

হাওরে ঘুরতে গিয়ে পানিতে ডুবে দুইজনের মৃত্যু, নিখোঁজ ১

কিশোরগঞ্জের হাওরে ঘুরতে গিয়ে পানিতে ডুবে মেহেদী (১৬) ও হাসান (২১) দুজনের মৃত্যু এবং হাসান (২৪) নামে অপর এক যুবক এখনও নিখোঁজ রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে মিঠামইন উপজেলার হাছানপুর সেতুর কাছে এবং বাজিতপুর উপজেলার দীঘিরপাড়ে এ দুর্ঘটনা দুটি ঘটে। অপরদিকে, নিকলী বেড়িবাঁধে আজ শনিবার বিকালে দুর্ঘটনাটি ঘটে।

বাজিতপুরে নিখোঁজ যুবক লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার নুরুল মিয়ার ছেলে হাসান (২৪) ও মিঠামইনে মৃত অবস্থায় উদ্ধার হওয়া হাসানের বাড়ি কিশোরগঞ্জের তাড়াইলে। এছাড়া নিকলীতে মৃত অবস্থায় উদ্ধার হওয়া মেহেদীর বাড়ি নরসিংদী জেলার শিবপুরে।

জানা যায়, লক্ষ্মীপুরের যুবক হাসান শুক্রবার বন্ধুদেরকে নিয়ে ঢাকার বড় মগবাজার থেকে অষ্টগ্রাম উপজেলার অলওয়েদার সড়কে ঘুরতে যায়। পরে নৌকা নিয়ে অষ্টগ্রাম থেকে বাজিতপুরের দীঘিরপাড় ঘাটে আসার সময় নৌকাটি বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা লাগলে হাসান পানিতে পড়ে যায়।

এদিকে তাড়াইল উপজেলার হাসান বন্ধুদের নিয়ে মিঠামইন উপজেলার হাছানপুর সেতুতে ঘুরতে যায়। এক পর্যায়ে সবাই হাওরের পানিতে গোসল করতে নামলে হাসান নিখোঁজ হয়।

মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির রব্বানী জানান, আজ শনিবার বিকালে হাছানপুর সেতুর কাছ থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

অপরদিকে আজ বিকালে নরসিংদী থেকে নিকলীতে ঘুরতে গিয়ে বেড়িবাঁধের কাছে পানিতে ডুবে যায় মেহেদী। আজ শনিবার বিকাল সোয়া ৬টার দিকে তার লাশ উদ্ধার করা হয়।

বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম জানান, নিখোঁজ হাসানকে উদ্ধারের চেষ্টা চলছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর