শিরোনাম
প্রকাশ : ১১ জুলাই, ২০২০ ২০:৫৩

শেখ হাসিনার স্বপ্ন গ্রামকে শহরে রূপান্তরিত করা: মির্জা আজম

জামালপুর প্রতিনিধি:

শেখ হাসিনার স্বপ্ন গ্রামকে শহরে রূপান্তরিত করা: মির্জা আজম

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, গ্রামীন অবকাঠামো উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ইর্ষনীয় ভূমিকা রেখে যাচ্ছেন। শেখ হাসিনার স্বপ্ন দেশের প্রতিটি গ্রামকে শহরে রূপান্তরিত করা। এক সময় যে গ্রামীণ রাস্তা-ঘাট দিয়ে দু পায়ে হেঁটে চলা কষ্টসাধ্য ব্যাপার ছিলো, শেখ হাসিনা সরকারের উন্নয়নে আজ সেই পথে ভারী যানবাহন চলাচল করছে। 

তিনি আরো বলেন, যোগাযোগ ব্যবস্থা ভালো না থাকায় একটা সময় কৃষকরা তাদের উৎপাদিত ফসলের ন্যায্য মূল্য থেকে বঞ্চিত হতো। কিন্তু বর্তমান সময়ে শুধু গ্রামগঞ্জেই নয়, বিভিন্ন চরাঞ্চলের সাথে শহরের সরাসরি যোগাযোগের জন্য ব্রিজ-কালভার্ডসহ পাকা সড়ক তৈরী করে দিয়ে সরকার, যার ফলে কৃষকরা এখন তাদের উৎপাদিত ফসল শহরে নিয়ে সরাসরি বিক্রি করতে পারছে, সেইসাথে ফসল বিক্রির ন্যায্য মূল্যেও পাচ্ছেন তারা। শনিবার মেলান্দহ উপজেলার হাজরাবাড়ি পৌরসভার ৪টি গ্রামীন সড়ক উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে মির্জা আজম এসব কথা বলেন।

হাজরাবাড়ি পৌরসভার গ্রামীন সড়ক উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা তামিম আল ইয়ামিনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, ফুলকোচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মমিনুল ইসলাম বাবু প্রমুখ। 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর