১২ জুলাই, ২০২০ ১৮:৫৬

রায়পুরায় মুজিববর্ষ উপলক্ষে গাছের চারা ও মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক

রায়পুরায় মুজিববর্ষ উপলক্ষে গাছের চারা ও মাস্ক বিতরণ

নরসিংদীর রায়পুরা উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশনায় গাছের চারা ও করোনা সচেতনতা বাড়াতে মাস্ক বিতরণ করা হয়েছে।

আজ সকাল থেকে দুপুর পর্যন্ত এসব বিতরণ করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোটেক এবিএম রিয়াজুল কবির কাওছার।

পৌর এলাকা, আওয়ামী লীগের কার্যালয়ের সামনে, হাসনাবাদ, বাহেরচর, পিরিজকান্দি ও রাধানগরসহ বিভিন্ন এলাকায় গাছের চারা ও মাস্ক বিতরণ করেন।

গাছের চারা ও মাস্ক বিতরণী অনুষ্ঠানে রিয়াজুল কবির কাওছার বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক দেশের পরিবেশ সুরক্ষায় গাছ রোপণ ও পরিচর্যা করতে হবে। এবং মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় আমাদেরকে অবশ্যই সচেতন থাকতে হবে পাশাপাশি বাধ্যতামূলক আমাদের মাস্ক ব্যবহার করতে হবে।
   
এসময় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমান উদ্দিন ভূইয়া, একেএম মহি উদ্দিন, আদিয়াবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইদ্রিস আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক এম নূরউদ্দিন আহমেদ, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক কাজী এমদাদ, সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান ফরিদ, সহ-সভাপতি রহিছ মিয়া, স্বেচ্ছাসেবক লীগের নেতা মশিউল আলম কনক, প্রচার সম্পাদক বিডিআর হাসান আলী, সাবেক ছাত্রনেতা মেহেবুবুল হক রিপন, হাইরমারা ইউপি সদস্য সাইফুল ইসলাম, ছাত্রনেতা মাছুম মেজবা প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর