প্রকাশ : ১৩ জুলাই, ২০২০ ২১:১১

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

মাদারীপুর শহরের কুলপদ্বী আনসার ব্যাটালিয়ন ক্যাম্পের সামনে সোমবার সকাল ৯টার দিকে ট্রলির চাপায় বিপরীত দিক থেকে বাইসাইকেলে করে আসা লিটন হাওলাদার (২৬) নামের এক যুবক নিহত হয়েছে। 

শিবচর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সকালে মস্তফাপুর থেকে একটি বড় ট্রলি বিদ্যুতের খুঁটি নিয়ে ঝাউদি এলাকার দিকে যাচ্ছিল। অপরদিকে লিটন হাওলাদার নামে এক যুবক বাইসাইকেল নিয়ে শহরের দিকে আসছিল। শহরের কুলপদ্বী আনসার ব্যাটালিয়ন ক্যাম্পের সামনে বাইসাইকেল আরোহী যুবককে টলি চাপা দিলে ঘটনাস্থলেই যুবকের মৃত্যু হয়।

নিহত যুবক একটি ফার্নিচারের দোকানে শ্রমিকের কাজ করতো। মারা যাওয়া যুবক ঝাউদি ইউনিয়নের কালাইমারা গ্রামের খলিল হাওলাদারের ছেলে। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। ট্রলি চালক পলাতক রয়েছে। পুলিশ ট্রলিটিকে আটক করেছে। 

মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল হাসান মিঞা জানান, সকালে একটি বিদ্যুতের খুঁটি বোঝাই একটি টলির ধাক্কায় এক যুবক মারা গেছে। আমরা যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। টলি চালক পলাতক রয়েছে। 

বিডি প্রতিদিন/আল আমীন

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর