শিরোনাম
প্রকাশ : ১৩ জুলাই, ২০২০ ২২:৫৪

স্বামীর বাড়িতে নানী ও ভাইকে রেখে নববধূর পলায়ন!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

স্বামীর বাড়িতে নানী ও ভাইকে রেখে নববধূর পলায়ন!
প্রতীকী ছবি

বরিশালের আগৈলঝাড়া উপজেলার দত্তেরাবাদ এলাকায় স্বামীর বাড়িতে আপন ভাই  ও নানীকে রেখে রাতের আঁধারে পালিয়েছে এক নববধূ। পালিয়ে যাওয়ার সময় তিনি স্বামীর বাড়ি থেকে নগদ ৫০ হাজার টাকা, স্বর্ণালঙ্কার ও মূল্যবান মুঠোফোন নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ওই বধূর ভাই বাদী হয়ে ১২ জুলাই আগৈলঝাড়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। এ ঘটনায় পুলিশ অভিযোগের তদন্ত শুরু করেছে। 

থানায় দায়ের হওয়া ডায়েরি সূত্রে জানায় যায়, পাবনা জেলার আমিনপুর থানার রাজ নারায়নপুর গ্রামের হারিস শেখের মেয়ে কলেজছাত্রী সুমাইয়া আক্তার মীমকে (১৯) গত ১০ জুলাই পারিবারিকভাবে বিয়ে করেন বরিশালের আগৈলঝাড়া উপজেলার দত্তেরাবাদ গ্রামের মৃত নূর আলম হাওলাদারের ছেলে সোহাগ হাওলাদার। ওই দিনই বর সোহাগ কনেকে নিয়ে আগৈলঝাড়ার বাড়ি ফিরে আসেন। কনের সাথে আসেন তার ছোট ভাই আরিফুল ইসলাম শেখ ও নানী আয়শা খাতুন। ছোট ভাই ও নানীকে স্বামীর বাড়ি রেখে গত রবিবার রাতে নববধূ নিখোঁজ হয়। 

নববধূর স্বামী সোহাগ হাওলাদার জানান, রবিবার রাতের খাবার খেয়ে নিজের কক্ষে গিয়ে স্ত্রীকে দেখতে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন। পরে ঘরের আলমিরায় থাকা ৫০ হাজার টাকা, স্বর্ণালঙ্কার ও দামি মুঠোফোন দেখতে না পেয়ে স্ত্রী পালিয়ে গেছে বলে সন্দেহ করেন। তবে নববধূ কার সাথে পালিয়েছে তা জানাতে পারেননি তিনি। 

আগৈলঝাড়া থানার ওসি মো. আফজাল হোসেন জানান, নিখোঁজ নববধূর ভাইয়ের দায়ের করা সাধারণ ডায়েরি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। তবে এ ঘটনায় ওই বধূর স্বামী থানায় কোনো অভিযোগ করেননি। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর