শিরোনাম
প্রকাশ : ১৬ জুলাই, ২০২০ ১৯:৫৮

ট্রাংকে ছিলো অজ্ঞাত ব্যক্তির লাশ

নীলফামারী প্রতিনিধি

ট্রাংকে ছিলো অজ্ঞাত ব্যক্তির লাশ

নীলফামারীর ডিমলায় ফরেস্টের ক্যানেলের ধারে রাখা ট্রাংক থেকে পাওয়া গেছে অজ্ঞাত এক ব্যক্তির লাশ। কাপড় দিয়ে মোড়ানো গেঞ্জি ও লুঙ্গি পরিহিত ব্যক্তিটির পরিচয় শনাক্ত করা যায়নি তখনও। জেলা পুলিশ, পিবিআই ও সিআইডির একটি দল ঘটনাস্থলে উপস্থিত থেকে ট্রাংকটি খুলে মৃতদেহ উদ্ধার করে। তার সুরতহাল রিপোর্ট এবং ফিঙ্গার প্রিন্ট ও আলামত সংগ্রহ করে নেয়া হয় ডিমলা থানায়। 

পুলিশের ধারণা তিন চার দিন আগে ব্যক্তিটিকে হত্যা করে ট্রাংকে ভরে ঘটনাস্থলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ঘটনার রহস্য উদঘাটন এবং নিহত ব্যক্তির পরিচয় নিশ্চিত করণে ইতিমধ্যে কাজ শুরু করেছে পুলিশ। 

পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান জানান, বুধবার রাত ১২টার দিকে পুলিশের কাছে খবর আসে ডোমার-ডিমলা সড়কের শৈল্যার ঘাটের সামনে বনবিভাগের ক্যানেলের ধাওে ট্রাংক পড়ে থাকার খবর। তাৎক্ষণিকভাবে রাত থেকে সেটি পাহারা দিয়ে রাখা হয়। সকাল থেকে এ নিয়ে কাজ শুরু করে পুলিশ। দুপুরের দিকে ট্রাংক থেকে আনুমানিক ৪০ বছর বয়সী এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। 

তিনি জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। অন্য এলাকায় হত্যাকান্ড সংঘটিত করে ট্রাংকে ভরে লাশ এখানে ফেলে গেছে ধারণা করা হচ্ছে। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর