৬ আগস্ট, ২০২০ ১৩:৩২

লেবানন বিস্ফোরণ : ব্রাহ্মণবাড়িয়ার আরেক তরুণের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

লেবানন বিস্ফোরণ : ব্রাহ্মণবাড়িয়ার আরেক তরুণের মৃত্যু

লেবাননের রাজধানী বৈরুতে জোড়া বিস্ফোরণের ঘটনায় মো. রাসেল (২২) নামে ব্রাহ্মণবাড়িয়ার আরেক তরুণ নিহত হয়েছেন। এ ঘটনায় রাসেলের বড় ভাই সাদেক মিয়া গুরুতর আহত হয়ে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে। গত মঙ্গলবার বৈরুতে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

নিহত মো. রাসেল ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কাইমপুর ইউনিয়নের জাজিসার গ্রামের মোর্শেদ মিয়ার ছেলে। 

রাসেলের পরিবার সূত্রে জানা গেছে, তিন ভাই ও দুই বোনের মধ্যে রাসেল সবার ছোট। প্রায় চার বছর আগে রাসেল লেবাননে পাড়ি জমান। তার বড় ভাই সাদেকও সেখানে থাকেন। রাসেল বৈরুতে একটি তেলের পাম্পে চাকরি করতেন। পরিবারের ছোট ছেলেকে হারিয়ে বাড়িতে এখন চলছে শোকের মাতম। ছেলের মরদেহ দেশে আনার দাবি জানিয়েছেন তারা। 

বিষয়টি নিশ্চিত করে কসবা উপজেলার কাইমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইয়াকুব মিয়া জানান, রাসেলের মরদেহ দেশে আনার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এর আগে মঙ্গলবার লেবাননের রাজধানী বৈরুতে জোড়া বিস্ফোরণের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের ভাদেশ্বরা গ্রামের তাজুল ইসলামের ছেলে মেহেদী হাসান রনির (২৫) মৃত্যুর খবর পাওয়া যায়। ২০১৪ সালের ৯ মার্চ লেবাননে পাড়ি জমান তিনি। বৈরুতে একটি বিপণন কেন্দ্রে পরিচ্ছন্নতাকর্মীর কাজ করতেন রনি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর