শিরোনাম
প্রকাশ : ৮ আগস্ট, ২০২০ ২৩:০৩

বগুড়ায় গাক এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় গাক এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বেসরকারি উন্নয়ন সংস্থা ‘গ্রাম উন্নয়ন কর্ম (গাক)’ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে বগুড়ার বনানীস্থ সংস্থার নিজস্ব ভবনের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

কার্যনির্বাহী পরিষদের সদস্য সচিব ও গাক এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ড. খন্দকার আলমগীর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন সভাপতি অধ্যাপক আফজাল হোসেন।

সভায় গাক এর সিনিয়র পরিচালক ড. মাহবুব আলম, পরিচালক (সোস্যাল) রশিদুল ইসলাম, পরিচালক (প্রশাসন ও মনিটরিং) হজকিল আবু হাসান, পরিচালক (মাইক্রোফাইন্যান্স) পঙ্কজ কুমার সরকার, পরিচালক (এসএমএপি) আবু রায়হান মিয়া, পরিচালক (আইসিটি ও আরএম) রায়হানুস-সা-আদত, পরিচালক (অভ্যন্তরীণ নিরীক্ষা) মোহাম্মদ জসীম উদ্দিনসহ ঊর্ধ্বতন কর্মকর্তা ও সাধারণ পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।   

সভার দ্বিতীয় পর্বে ২১ সদস্য বিশিষ্ট সাধারণ পরিষদের সদস্যরা নির্বাচনের মাধ্যমে পরবর্তী ৩ বছরের জন্য নতুন কার্যনির্বাহী পরিষদ গঠন করেন। এতে অধ্যাপক আফজাল হোসেন ও ড. খন্দকার আলমগীর হোসেন সভাপতি ও সদস্য সচিব হিসেবে পুনঃনির্বাচিত হন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি হাবিবুজ্জামান, কোষাধ্যক্ষ ফাতেমা খাতুন, কার্য নির্বাহী সদস্য হাবিবুর রহমান, জেবা তাকিয়া ও মাজেদুল ইসলাম।

নির্বাচন পরিচালনা করেন নির্বাচন কমিশনের আহ্বায়ক অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান, সদস্য অধ্যাপক আবু হাম্মাদ বাকি বিল্লাহ ও সদস্য ডা. আফসানা আসিফ।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর