শিরোনাম
প্রকাশ : ৯ আগস্ট, ২০২০ ২৩:০৬

অনৈতিক কাজের অভিযোগে দিনাজপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আটক

দিনাজপুর প্রতিনিধি:

অনৈতিক কাজের অভিযোগে দিনাজপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আটক

দিনাজপুর জেলা পরিষদের বাংলোতে অনৈতিক কাজ করার অভিযোগে দুই জন নারী, পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান-১, পরিষদের অপর ১ জন সদস্যসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর জেলা পরিষদের ডাক বাংলোতে অভিযান চালিয়ে অনৈতিক কাজ করার অভিযোগে তাদের আটক করে পুলিশ।

অনৈতিক কাজ করার অভিযোগে আটক হলেন- দুই নারীসহ দিনাজপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. সফিকুর রায়হান নেতা ও জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান ফিজার, চিরিরবন্দর উপজেলার সরকারপাড়া গ্রামের মো. জাহেদুল সরকার ও চিরিরবন্দর উপজেলার আউলিয়াপুর ইউপি সদস্য মো. মহির উদ্দিন কাসেম।

দিনাজপুর কোতয়ালী অফিসার ইনচার্জ মো. মোজাফফর হোসেন জানান, শনিবার রাতে জেলা পরিষদ চত্বরের ভিআইপি ডাক বাংলোয় জেলা পরিষদের প্যানেল মেয়র মো. সফিকুর রায়হান নেতা (৪৮), জেলা পরিষদের সদস্য মো. মোস্তাফিজুর রহমান ফিজার (৪৬), চিরিরবন্দর উপজেলার সরকারপাড়া গ্রামের মো. জাহেদুল সরকার (৩৬) ও চিরিরবন্দর উপজেলার আউলিয়াপুর ইউপি সদস্য মো. মহির উদ্দিন কাসেম (৩৩) নারীর সঙ্গে অনৈতিক কাজ ও ফুর্তি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী পুলিশ মদের বোতল, ইয়াবা ট্যাবলেটসহ তাদের এবং ২ নারীকে আটক করে। 

এ ব্যাপারে রবিবার বেলা ৩ টায় দিনাজপুর কোতয়ালী থানা পুলিশ মাদকদ্রব্য আইনের ১৬ ধারা এবং অসামাজিক কাজে লিপ্ত থাকার কারণে ২৯ ধারায় কোতয়ালী থানায় মামলা দায়ের করে আসামিদের আদালতে সোপর্দ করেছে। 

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য