শিরোনাম
প্রকাশ : ১৩ আগস্ট, ২০২০ ০০:৩৯
আপডেট : ১৩ আগস্ট, ২০২০ ০১:০৪

প্রবীণ রাজনীতিবিদ আনিসুর রহমান খান আর নেই

ময়মনসিংহ প্রতিনিধি:

প্রবীণ রাজনীতিবিদ আনিসুর রহমান খান আর নেই
মো. আনিসুর রহমান খান

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, প্রবীণ রাজনীতিবিদ, বরেণ্য আইনজীবী, জেলা নাগরিক আন্দোলন ও ময়মনসিংহ বিভাগ উন্নয়ন পরিষদ পরিষদের সভাপতি অ্যাডভোকেট মো. আনিসুর রহমান খান (৮৫) আর নেই। বুধবার (১২ আগস্ট) বিকেল ৫টায় নগরীর পন্ডিত পাড়াস্থ নিজ বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, পাঁচ ছেলে ও এক মেয়েসহ স্বজন এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার (১৩ আগস্ট) বেলা সাড়ে ১১ টায় জেলা আইনজীবী সমিতিতে প্রথম নামাজে জানাজা, দুপুর ১২টায় জুবলীঘাটে জেলা নাগরিক আন্দোলন কার্যালয়ে শ্রদ্ধা নিবেদন জানানোর জন্য তার মরদেহ রাখা হবে। পরে বাদ জোহর আঞ্জুমান ঈদগাহ মাঠে দ্বিতীয় নামাজে জানাজা শেষে গুলকিবাড়ি কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

এদিকে, বিশিষ্ট এই নাগরিকের মৃত্যুতে শোক জানিয়েছেন ময়মমনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. জহিরুল হক খোকা, সহ-সভাপতি এবং ময়মমনসিংহ চেম্বারের সভাপতি আমিনুল হক শামীম সিআইপি, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিটি মেয়র ইকরামুল হক টিটু, ময়মমনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায়, নিউজ চ্যানেল জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি হারুনুর রশিদ। এছাড়াও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃস্থানীয়রা শোক জানিয়ে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

 


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর