শিরোনাম
প্রকাশ : ২০ সেপ্টেম্বর, ২০২০ ১১:১০

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণে নিহত মুয়াজ্জিনের পরিবারকে অনুদান

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণে নিহত মুয়াজ্জিনের পরিবারকে অনুদান

নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিমতল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে এসি বিস্ফোরণে নিহত মসজিদের মুয়াজ্জিন কুমিল্লার নাঙ্গলকোটের দেলোয়ার হোসেনের পরিবারকে নগদ অর্থ সহায়তা দিয়েছেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মোশাররফ হোসেন খান চৌধুরী। শনিবার দুপুরে উপজেলার ঢালুয়া ইউনিয়নের বদরপুর গ্রামে নিহত দেলোয়ারের স্ত্রী সন্তান ও স্বজনদের সাথে দেখা করে সমবেদনা জানান এবং ব্যক্তিগত তহবিল থেকে নগদ অনুদানের একটি খাম তাদের হাতে তুলে দেন। 

পরে, মোশাররফ হোসেন খান চৌধুরী স্থানীয়দের নিয়ে বিস্ফোরণে নিহত দেলোয়ার হোসেন ও তার ছেলে জুনায়েদের কবর জিয়ারত করেন। 
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমাজ কর্মী জহিরুল কাইয়ুম মিঠু, নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগ নেতা আবুল হোসেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার আব্দুল্লাহীল বাকী খান, হেসাখাল বাজার নঈম নিজাম ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবদুল মতিন, ঢালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মাওলা ছুট্টু, শাহজালাল ইসলামী ব্যাংক ব্রাহ্মণপাড়া শাখার ম্যানেজার আইয়ুব আলী, ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম, ঢালুয়া ইউপি সদস্য অহীদুর রহমানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, মোশাররফ হোসেন খান চৌধুরী একজন আমেরিকা প্রবাসী। নিজের অর্থে তিনি কুমিল্লার ব্রাহ্মণপাড়া মোশাররফ হোসেন খান চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজসহ ৫টি শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করে শিক্ষার আলো ছড়িয়ে দিয়েছেন। এছাড়া, তিনি অসংখ্য দরিদ্র-মেধাবী শিক্ষার্থীদের উচ্চ শিক্ষা গ্রহণে আর্থিক সহযোগিতা সহ সামাজিক ও মানবিক কর্মকান্ডে অগ্রণী ভূমিকা রেখে আসছেন।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর