শিরোনাম
প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০২০ ১৫:৩৬

গাজীপুরে নারী পোশাক শ্রমিকসহ দুজনের ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে নারী পোশাক শ্রমিকসহ দুজনের ঝুলন্ত লাশ উদ্ধার
প্রতীকী ছবি

গাজীপুরের কোনাবাড়ী এলাকা থেকে এক নারী পোশাক শ্রমিকসহ দুজনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ী থানা পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে। 

পুলিশ ও এলাকাবাসী জানান, সোমবার সকালে কোনাবাড়ীর বাইমাইল এলাকার একটি বাড়ির কক্ষ থেকে সরনী খাতুন (১৮) নামের পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সরনী খাতুন সিরাজগঞ্জের কাজীপুর থানার হরিনাথপুর গ্রামের নায়েব আলীর মেয়ে। তিনি কোনাবাড়ী বাইমাইল এলাকায় ভাড়া বাসায় থেকে পোশাক কারখানায় চাকরি করতেন। 

অন্যদিকে, কোনাবাড়ীর আমবাগ পশ্চিমপাড়া এলাকা থেকে এরশাদ (৩৪) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তিনি টাঙ্গাইলের নাগরপুর থানার চরবাররা গ্রামের সোমবাদ আলীর ছেলে। তিনি আমবাগ পশ্চিমপাড়া নজরুলের বাড়ি ভাড়া থেকে ঝুট ব্যবসা করতেন। 

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার থোয়াই অংপ্রু মারমা জানান, স্থানীয়দের খবরে পৃথক দুটি স্থান থেকে মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পরে লাশ দুটি ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে দুটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর