শিরোনাম
প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০২০ ১৩:১০
আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০২০ ১৩:১৫

মামলা তুলে না নিলে এসিড নিক্ষেপের হুমকি!

বরগুনা প্রতিনিধি

মামলা তুলে না নিলে এসিড নিক্ষেপের হুমকি!
বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন নির্যাতিত গৃহবধূ

বরগুনার তালতলী উপজেলায় যৌতুকের দাবিতে নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলা প্রত্যাহার না করলে বাদীকে এসিড নিক্ষেপ করার হুমকি দেওয়া হয়েছে।

মঙ্গলবার বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে নির্যাতিত গৃহবধূ মোছা. মারজিয়া এমন অভিযোগ করেন।

গৃহবধূ মারজিয়া বলেন, ২০০৯ সালে উপজেলার বড় আমখোলা গ্রামের মানিকের সাথে তার বিয়ে হয়। বিয়ের পর তার বাবা স্বামীর বাড়িতে বসতঘর নির্মাণ করে দেয়। আসবাবপত্র ও স্বর্ণালংকারসহ নগদ টাকাও দেয়। তারপরও শ্বশুর বাড়ির লোকজন যৌতুকের দাবিতে তাকে নির্যাতন করতে থাকেন। 

১০ সেপ্টেম্বর রাতে স্বামী, শাশুড়ি ও ননদ তাকে শারীরিক নির্যাতনের একপর্যায়ে গরম লোহার খুন্তি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে ছ্যাঁকা দেয়। পরে চিকিৎসার পরে মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ ননদ জাকিয়াকে গ্রেফতার করে। 

মারজিয়া অভিযোগ করেন, ননদকে গ্রেফতারের পর থেকে তার শ্বশুর বাড়ির লোকজন মামলা তুলে নেওয়ার জন্য তাকে এবং তার বাবা-চাচাকে হুমকি দিচ্ছে। এছাড়া এসিড মারার হুমকিও দেন তারা।

অবিলম্বে মামলার অপর আসামিদের গ্রেফতার ও এসিড নিক্ষেপের হুমকিদাতার বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর ব্যবস্থা গ্রহণের দাবি জানান ভুক্তভোগী মারজিয়া।

সংবাদ সম্মেলনে মারজিয়ার বাবা আ. খালেক খান, চাচা জলিল খান, চাচি রেহেনা বেগম, খালা মোর্শেদা বেগমসহ আত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর