শিরোনাম
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর, ২০২০ ১৫:৩৮

টেকনাফে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

কক্সবাজারের টেকনাফের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ জোন বুধবার দিনব্যাপী অভিযান চালিয়ে উপজেলার মেরিন ড্রাইভ ও সদরের রাজারছড়া এলাকার ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে ৩ হাজার পিস ইয়াবা, একটি মোটরসাইকেল, ৩টি মোবাইল ফোন ও নগদ ৪৯ হাজার টাকা উদ্ধার করা হয়।

এসব অভিযানের সত্যতা নিশ্চিত করে উখিয়া-টেকনাফ জোনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের (ডিএনসি) সহকারী পরিচালক সিরাজুল মুস্তফা জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সদর ইউনিয়নের রাজারছড়া এলাকায় অভিযান চালিয়ে মুহাম্মদ আলীর বসত-বাড়ির শয়ন কক্ষ থেকে ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এসময় মুহাম্মদ আলীর ছেলে শাহদাত কবির এবং তার সঙ্গী হাবির ছড়ার মৃত আব্দুস সাত্তারের ছেলে মোহাম্মদ নূর উরফে মান্নুরকে আটক করা হয়। সাথে থাকা একটি নম্বর বিহীন মোটরসাইকেল ও ৪৯ হাজার নগদ টাকা ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এছাড়াও একইদিনে টেকনাফের রাজারছড়া ইউনিয়নের শীলখালী বিজিবি চেকপোস্ট সংলগ্ন এলাকায় যাত্রীবাহী নীল দরিয়া গাড়িতে সন্দেহজনক এক ব্যক্তির শরীর তল্লাশি করে ১ হাজার পিস ইয়াবসহ আরমান উদ্দীনকে (২৬) আটক করা হয়। সে সদর ইউনিয়নের বাহারছড়ার পূর্ব করাচী পাড়ার আজিজুর রহমানের ছেলে।

টেকনাফ ডিএনসির সহকারী পরিচালক সিরাজুল মুস্তফা আরও জানান, উদ্ধার ইয়াবা ও অন্যান্য মালামালসহ  আটকৃতদের বিরুদ্ধে টেকনাফ থানায় পৃথক ২টি সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর