শিরোনাম
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর, ২০২০ ১৮:২৮

চাচি হত্যায় ভাতিজাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

চাচি হত্যায় ভাতিজাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা
প্রতীকী ছবি

বগুড়ার সোনাতলায় ভাতিজার লাঠির আঘাতে চাচির মৃত্যুর ঘটনায় চার জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ দুলালী বেগম নামে এক গৃহবধূকে আটক করেছে।

মামলা সূত্রে জানা গেছে, গত বুধবার সকাল আনুমানিক ৬টার সময় সোনাকানিয়া গ্রামের হাসেন আলী ছেলে নিহত রেবেকার ভাতিজা মোখলেছার রহমান ও তার লোকজন পার্শ্ববর্তী বাড়ির লোকজনের সাথে জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে পার্শ্ববর্তী হামেদ আলীর উঠানে এসে তর্ক বিতর্কে জড়িয়ে পড়ে। এ সময় হামেদ আলীর স্ত্রী রেবেকা বেগম তার ভাতিজা মোখলেছার রহমান ও তার লোকজনকে তার জায়গা থেকে সরে যেতে বললে ভাতিজা ক্ষিপ্ত হয়ে চাচির মাথায় লাঠি দিয়ে সজোরে আঘাত করে। এতে করে ওই গৃহবধূ জ্ঞান হারিয়ে মাটিয়ে লুটিয়ে পড়লে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার রাতে রেবেকা বেগম মারা যায়। 

এ ঘটনায় নিহত রেবেকা বেগমের ছেলে শাহিন মিয়া বাদী হয়ে গত বৃহস্পতিবার রাতে চার জনকে আসামি করে থানায় মামলা দায়ের করে। পুলিশ এ ঘটনার পর ভাতিজা মোখলেছার রহমানের স্ত্রী দুলালী বেগমকে গ্রেফতার করে শুক্রবার জেল হাজতে প্রেরণ করেছে। 

এ বিষয়ে সোনাতলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদ হাসানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এজাহার নামীয় একজন আসামি গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর