শিরোনাম
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর, ২০২০ ১৮:০৯
আপডেট : ২৭ সেপ্টেম্বর, ২০২০ ১৮:১১

গাংনী উপজেলা পরিষদের সমন্বয় সভা বর্জন করলেন ইউপি চেয়ারম্যানরা

মেহেরপুর প্রতিনিধি

গাংনী উপজেলা পরিষদের সমন্বয় সভা বর্জন করলেন ইউপি চেয়ারম্যানরা

মেহেরপুরের গাংনী উপজেলা পরিষদের সমন্বয় সভা বর্জন করেছে ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানরা। রবিবার সকাল সাড়ে ১০টায় সমন্বয় সভা শুরু হলেও উপজেলা পরিষদ তাদের অসম্মান করেছে, এমন অভিযোগ তুলে সভা বর্জন করেন তারা।

মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ বলেন, রবিবার সকালে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। চিঠি দিয়ে চেয়ারম্যানদের সমন্বয় সভা সম্পর্কে না জানানোয় সকলের সিদ্ধান্ত মোতাবেক সভা বর্জন করা হয়েছে।

রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন সেপু জানান, অনেক সময় সভা শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগে জানানো হয়। মাসিক সমন্বয় সভার বিষয়টি চিঠি না দিয়ে মোবাইল ফোনের মাধ্যমে গত রাতে জানানো হয়। একারণে সভা বয়কট করা হয়েছে।

কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা জানান, চেয়ারম্যানদের নানা কাজ থাকতে পারে। এজন্য সভার অন্তত ২ দিন আগে চিঠি দিলে প্রশ্ন উঠে না। কিন্তু রাতে মোবাইল ফোনে জানতে পারার কারণে চেয়ারম্যানদের সিদ্ধান্ত মোতাবেক সভা বর্জন করা হয়েছে। পরবর্তী সময় সকল চেয়ারম্যান বসে সিদ্ধান্ত নেওয়া হবে।

সাহারবাটি ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক বলেন, চিঠি না দিয়ে শনিবার রাতে মোবাইল ফোনে সমন্বয় সভার বিষয়টি আমাদের জানানো হয়েছে। এটা আমাদের জন্য অপমানজনক।

ধানখোলা ইউপি চেয়ারম্যান আখেরুজ্জামান জানান, শনিবার রাত ৯টায় মোবাইল ফোনের মাধ্যমে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় থেকে সমন্বয় সভার কথা জানালেও চিঠি দেওয়া হয়নি।

গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক বলেন, সভায় সংসদ সদস্য, উপজেলা ভাইস চেয়ারম্যান, পৌর মেয়রসহ একজন ইউপি চেয়ারম্যান ছিলেন। সভা বর্জন করতে হলে আমাদের জানাতে হবে। কিন্তু কেউ আমাদের কিছু জানাইনি।

গাংনী উপজেলা নির্বাহী অফিসার সেলিম শাহনেওয়াজ বলেন, সমন্বয় সভা বর্জন করেছে এমন বিষয় না। চেয়ারম্যানরা দূর-দূরান্তে থাকেন। একারণে ফোনে বলা হয়েছে হইতো। তবে এরপর থেকে চিঠি দিয়ে জানানো হবে। 

সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন বলেন, ইউপি চেয়ারম্যানরা সমন্বয় সভার প্রাণ। তাই সমন্বয় সভা অনুষ্ঠিত হওয়ার কয়েক দিন আগেই চিঠি দিয়ে তাদের অবগত করা উচিত ছিল। চেয়ারম্যানদের অনুপস্থিতির বিষয়টি সভায় উপস্থাপন করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর