শিরোনাম
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর, ২০২০ ২০:৫০

ব্রাহ্মণবাড়িয়ায় ফেনসিডিলসহ ৮ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় ফেনসিডিলসহ ৮ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ায় ৩৫১ বোতল ফেনসিডিল ও ৩০ লিটার চোলাই মদসহ ৮ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। এ সময় একটি সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেল জব্দ করা হয়। 

আজ রবিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার শেরপুর ও গতকাল শনিবার রাতে আশুগঞ্জ উপজেলার বাগানবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। 

র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সকাল সাড়ে ৭টার দিকে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে একটি আভিযানিক দল ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার উত্তর শেরপুর গ্রাম থেকে করে একটি সিএনজিচালিত অটোরিকশা ও একটি মোটরসাইকেল আটক করে। 

পরে অটোরিকশা ও মোটরসাইকেলে তল্লাশি চালিয়ে ৩৫১ বোতল ফেনিসডিলসহ মাদক ব্যবসায়ী হারুন মিয়া ও আব্দুস সালামকে গ্রেফতার করে।

অপর অভিযানে শনিবার রাতে ভৈরব র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে একটি আভিযানিক দল আশুগঞ্জ উপজেলার বাগানবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ৩০ লিটার চোলাই মদসহ মাদক ব্যবসায়ী আমির হোসেন, সুমন ইসলাম, সাজ্জুল হোসেন, হোসেন মিয়া, রিপন মিয়া ও আশরাফুল ইসলামকে গ্রেফতার করে। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা ও আশুগঞ্জ থানায় র‌্যাবের পক্ষ থেকে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর