শিরোনাম
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর, ২০২০ ১৮:২৫

কুড়িগ্রামে বন্যার্ত মানুষের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে বন্যার্ত মানুষের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

উত্তরাঞ্চলের সব জেলার ন্যায় কুড়িগ্রামেও বন্যা পরিস্থিতিতে বন্যার্তদের সাহায্য প্রদানে এগিয়ে এসেছে বাংলাদেশ সেনাবাহিনী। বুধবার সকালে দুই শতাধিক বন্যার্ত মানুষকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

শহরের পৌর এলাকার ১ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এসব বন্যার্ত মানুষকে খাদ্য সামগ্রী সহায়তা প্রদান করেন রংপুর সেনানিবাসের ৬৬ পদাতিক ডিভিশনের অধিনস্থ ৩০ পদাতিক ব্যাটালিয়নের ক্যাপ্টেন মীর ইকরাম।

সদর উপজেলার নদনদী তীরবর্তী বিভিন্ন এলাকার বানভাসিদের মাঝে এসব ত্রাণ বিতরণ করা হয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. শহিদুল ইসলাম, মো. মাহমুদুল মোর্শেদ ও সার্জেন্ট শামসুল আলম প্রমুখ।

বন্যার্তদের ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ৬ কেজি চাল, ২ কেজি আটা, ১ কেজি ডাল, আধা লিটার সয়াবিন তেল, লবণ ১ প্যাকেটসহ সুজি ও বিস্কুট। 

ক্যাপ্টেন মীর ইকরাম বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কুড়িগ্রাম জেলায় ত্রাণ বিতরণ ও গর্ভবতী মায়েদের স্বাস্থ্যসেবা প্রদান চলমান রয়েছে। এ জেলা বন্যাকবলিত হওয়ায় অগ্রাধিকার ভিত্তিতে অন্যান্য সেবামূলক কাজের পাশাপাশি মানবসেবায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হলো। এ ধারা অব্যাহত থাকবে। 

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর