শিরোনাম
প্রকাশ : ১ অক্টোবর, ২০২০ ২২:৩৩

শ্রীপুরে পানিতে ডুবে শিশু এবং সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ

শ্রীপুরে পানিতে ডুবে শিশু এবং সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু

গাজীপুরের শ্রীপুরে পানিতে ডুবে শিশু এবং সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এদের মধ্যে শ্রীপুর পৌর শহরের মধ্য বাজারে পানিতে ডুবে এক শিশু এবং উপজেলার নয়নপুর এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে। 

বৃহস্পাতিবার বেলা ১১টা থেকে ১২টার মধ্যে দুর্ঘটনা দুটি ঘটেছে বলে নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট থানার পুলিশ কর্মকর্তাবৃন্দ।  

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, বেলা সোয়া ১১টার দিকে সামিয়া খাতুন (৪) শ্রীপুর রেলস্টেশন জামে মসজিদের পুকুর পাড়ে খেলা করছিল। এ সময় হঠাৎ করে সামিয়া নিখোঁজ হয়। কোথাও খুঁজে না পেয়ে ওই পুকুরে তল্লাশি চালিয়ে তার লাশ উদ্ধার করে। সে শ্রীপুর পৌর শহরের (মধ্যপাড়) এলাকার শুক্কুর আলীর মেয়ে। কোনো অভিযোগ না থাকায় বিনা ময়না তদন্তে নিহত শিশুর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে, বেলা সাড়ে ১১টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শ্রীপুর উপজেলার নয়নপুর এলাকায় কাভার্ডভ্যানের চাপায় কাজল মিয়া (৬০) নিহত হয়েছে। সে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার নাঙ্গলপুর গ্রামের মিরাজ উদ্দিনের ছেলে। 

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ আর এম আল মামুন জানান, মহাসড়কের নয়নপুর এলাকায় পেছন থেকে যাত্রীবাহী অটোরিকশাকে ময়মনসিংহগামী একটি কভার্ডভ্যান চাপা দিলে ছিটকে পড়ে অটোরিকশা যাত্রী কাজল মিয়া ঘটনাস্থলেই নিহত হয়। এসময় আরো তিন অটো যাত্রী আহত হয়েছে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতাল ও ক্লিনিকে পাঠিয়েছে। আহতদের নাম-ঠিকানা জানা যায়নি। পুলিশ কভার্ডভ্যান ও চালক জাকারিয়াকে (২৫) আটক করে করেছে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর