শিরোনাম
প্রকাশ : ১৯ অক্টোবর, ২০২০ ১৯:৫০

গৌরীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে হত্যার বিচার দাবি

ময়মনসিংহ প্রতিনিধি:

গৌরীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে হত্যার বিচার দাবি

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্র (৩২) হত্যাকাণ্ডের ঘটনায় দু’দিনে থানায় কোন মামলা দায়ের করা হয়নি। এদিকে এ হত্যাকাণ্ডের সুষ্ঠ বিচারের দাবিতে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে সোমবার মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এ বিষয়ে নিশ্চিত করে গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন সাংবাদিকদের জানান, পুলিশের জিজ্ঞাসাবাদে ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এ হত্যাকাণ্ডের ঘটনায় এখনো পর্যন্ত মামলা দায়ের হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

অপরদিকে, সোমবার মধ্যবাজার কৃষ্ণচূড়া চত্বরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা। এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও সুষ্ঠু বিচারের দাবি জানিয়ে এতে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হেলাল উদ্দিন আহাম্মদ, দপ্তর সম্পাদক অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, পৌর আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শামসুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক ও শুভ্রর চাচা আশিকুর রহমান বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফ, ইউপি চেয়ারম্যান ও গৌরীপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মো. হাবিবুল্লাহ হাবিব, গৌরীপুর পৌরসভার কাউন্সিলার আব্দুল কাদির, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সানাউল হক হীরা, মিজানুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক এসএস জিল্লুর রহমান, মেহরাব আরেফিন বাধন, উপজেলা শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক বিল্লাল হোসেন, সরকারি কলেজ ছাত্র লীগের সহ সভাপতি ওয়াশিকুল ইসলাম রবিন, ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম বাবু, পাভেল রহমান প্রমুখ। 

বিডি প্রতিদিন/ মজুমদার

BP

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর