শিরোনাম
প্রকাশ : ২০ অক্টোবর, ২০২০ ১৮:৩৮

'শেখ হাসিনা ৪ বার প্রধানমন্ত্রী হওয়ায় দেশ উন্নয়নের রোল মডেল'

ভোলা প্রতিনিধি:

'শেখ হাসিনা ৪ বার প্রধানমন্ত্রী হওয়ায় দেশ উন্নয়নের রোল মডেল'
ফাইল ছবি

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে অত্যন্ত সুন্দরভাবে বাংলাদেশ এগিয়ে চলেছে। এই করোনা পরিস্থিতির মধ্যেও বাংলাদেশের প্রবৃদ্ধি বৃদ্ধি পেয়েছে। আমাদের মাথাপিছু আয় এখন ভারতের চেয়ে বেশি। 

তোফায়েল আহমেদ আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা ৪ বার প্রধানমন্ত্রী হয়ে বাংলাদেশকে বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। 

মঙ্গলবার দুপুরে ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে টেলকনফারেন্সে তোফায়েল আহমেদ এসব কথা বলেন। 

ভেলুমিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুস সালাম মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন, সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগ যুগ্ন-সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজলার ভাইস চেয়ারম্যান মো: ইউনুস প্রমূখ।

মঙ্গলবার ভেলুমিয়া ইউনিয়নের মানিকমিয়া আইডিয়াল কলেজের হলরুমে সম্মেলন অনুষ্ঠিত হয়। এই সম্মেলনের মধ্য দিয়ে ভোলা সদর উপজেলার ১৪টি ইউনিয়নের সম্মেলন কার্যক্রম শুরু হয়েছে। এদিকে ভেলুমিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে স্থানীয় নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ করা যায়। সম্মেলনে ডেলিগেট ছাড়াও শতশত উৎসুক নেতাকর্মী সম্মেলন কক্ষের বাইরে অবস্থান নেয়। সকলের মধ্যে এক ধরণের উৎসবের আমেজ বিরাজ করছিল। 

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আব্দুস সালাম মাস্টারকে সভাপতি এবং আবুল খায়ের লিটন মালকে সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট ইউনিয়ন কমিটি ঘোষণা করা হয়। 

 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর