শিরোনাম
প্রকাশ : ২১ অক্টোবর, ২০২০ ০৬:৫৩

দাউদপুর ইউপি নির্বাচনে শান্তিপূর্ণ ভোট গ্রহণ, নৌকার প্রার্থী বিজয়ী

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

দাউদপুর ইউপি নির্বাচনে শান্তিপূর্ণ ভোট গ্রহণ, নৌকার প্রার্থী বিজয়ী
নুরুল ইসলাম জাহাঙ্গীর

বিছিন্ন কিছু ঘটনা ছাড়া অনেকটা শান্তিপূর্ণভাবেই শেষ হয়েছে রূপগঞ্জে উপজেলার দাউদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন। মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল থেকেই ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। 

আচরণবিধি লঙ্ঘনের দায়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিভিন্ন কেন্দ্রের ৯ জনকে সাড়ে ৮ হাজার টাকা জরিমানা করেছেন। নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী নুরুল ইসলাম জাহাঙ্গীর ১৭ হাজার ১৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে। তার নিকতম প্রতিদ্বন্দী চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী শরীফ আহমেদ টুটুল ৬ হাজার ৭২২ ভোট পেয়েছেন। 

নির্বাচনী ফলাফলের বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মাহবুবুর রহমান। তিনি জানান, মঙ্গলবার সকাল ৯ টা থেকে বিকেল ৫ টার পর্যন্ত ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের ১৮ টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। কোথাও কোন প্রকার বিশৃঙ্খলার ঘটনা ঘটেনি। মহিলা সংরক্ষিত ইউপি সদস্য পদে ১২ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৩৭ জন প্রতিদ্বন্দ্বীতা করেন। ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ছিল ৩০ হাজার। 

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, বিচ্ছিন্ন কিছু ঘটনা বাদে বিশৃঙ্খলা ছাড়া শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর