শিরোনাম
প্রকাশ : ২১ অক্টোবর, ২০২০ ১৮:৫৩

বগুড়ায় শিশু অপহরণ

এক কিলেমিটার ধাওয়া করে অপহরণকারীদের উত্তম-মধ্যম দিল জনতা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

এক কিলেমিটার ধাওয়া করে অপহরণকারীদের উত্তম-মধ্যম দিল জনতা

বগুড়ার গাবতলীতে সৌরভ নামে চার বছরের এক শিশুকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় জনতার হাতে ধরা পড়েছে চার অপহরণকারী। এসময় উত্তেজিত জনতা আটক চারজনকে বেদম প্রহার করে অবরুদ্ধ করে রাখে। এছাড়া এ অপহরণের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি ভাংচুর করে।

বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে গাবতলী উপজেলার পাঁচ মাইল নামকস্থানে এঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে প্রাইভেট কারসহ চারজনকে আটক করেছে। অভিযুক্তরা হলেন মিল্লাত হোসেন (৩০) রেজাউল করিম (২৪) আল-আমিন (২২) ও শরিফুল ইসলাম (২২)।

জানা যায়, গাবতলী উপজেলার মোদিপাড়া গ্রামের কৃষক সুজনের ছেলে সৌরভ বাড়ির পাশে খেলাধুলা করছিল। এসময় সাদা রঙয়ের একটি প্রাইভেটকারে ওই চারজন সেখান থেকে শিশুটিকে তুলে নিয়ে বগুড়া শহরের দিকে রওনা হয়। অপহরণের ঘটনাটি জানাজানি হলে গ্রামের লোকজন ধাওয়া করে এক কিলেমিটার দূরে পাঁচ মাইল নামক স্থানে প্রাইভেটকারটি আটক করে। এসময় এলাকার শতশত জনতা আটক চারজনকে মারপিট করে আটকে রাখে। অতিরিক্ত পুলিশ সেখানে পৌঁছে পরিস্থিতি শান্ত করে এবং আটক চারজনকে থানায় নিয়ে যায়।

বগুড়ার গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুজ্জামান জানান, বিক্ষুদ্ধ জনগণের কাছ থেকে আটক চারজনকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ওই শিশুর পরিবারকে থানায় ডাকা হয়েছে। তারা মামলা দিলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর