২৪ অক্টোবর, ২০২০ ১৭:০৬

নাটোরে প্রতিবন্ধী ভ্যানচালক হত্যার অভিযোগে গ্রেফতার ২

নাটোর প্রতিনিধি:

নাটোরে প্রতিবন্ধী ভ্যানচালক হত্যার অভিযোগে গ্রেফতার ২

নাটোরের সিংড়ায় প্রতিবন্ধী ভ্যানচালক বিদ্যুৎকে ভ্যান ছিনতাইয়ের জন্যই হত্যা করা হয়। পুলিশ এই হত্যাকাণ্ডে জড়িত দুইজনকে গ্রেফতার করেছে। তবে অপর একজন পলাতক রয়েছে। এছাড়া ছিনতাই হওয়া ভ্যানটিও উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতারকৃত দুইজন হলেন সিংড়া উপজেলার হাতিয়ান্দহএলাকার আক্কাস আলীর ছেলে রিপন হোসেন এবং একই এলাকার শুকুর প্রামাণিকের ছেলে দুলাল প্রামানিক। 

আজ শনিবার (২৪ অক্টোবর) বেলা ১১ টায় পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।তিনি আরো জানান হত্যায় অভিযুক্ত মামুন নামে আরও একজন পলাতক রয়েছে তাকে ধরার জন্য পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। 

প্রেস ব্রিফিংয়ে আরো জানানো হয়, সিংড়া উপজেলার লালোর ইউনিয়নের মটগ্রামের ভ্যানচালক নির্মল কুমার সরকারের ছেলে বিদ্যুৎ তার পিতার অসুস্থতার কারণে ভাড়া খাটার উদ্দেশ্যে ২০ অক্টোবর বিকেল চারটার দিকে বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হয়। এরপর সন্ধ্যা সাতটার দিকে রিপন, দুলাল ও মামুননামে অভিযুক্ত তিন ছিনতাইকারী যোগসাজশে ভ্যান ছিনতাই করার জন্যে হাতিয়ান্দহ বাজার থেকে মটগ্রাম যাওয়ার উদ্দেশ্যে ভ্যান ভাড়া করে ঘোরাফেরা করে কালক্ষেপণ করতে থাকে। রাত আটটার দিকে তারা গুনাইখাড়া গ্রামের নওফেল উদ্দিনের ধানক্ষেতের পাশে নির্জন জায়গায় পৌঁছালে বিদ্যুতের গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর হত্যাকারীরা ভ্যানটি নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় সিংড়া থানায় মামলা হলে পুলিশ তদন্ত নামে। তদন্তে নানা তথ্য উপাত্ত বিশ্লেষন করে হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতার করা হয়। এছাড়া ছিনতাই হওয়া ভ্যানটি নাটোর সদর উপজেলার গোকুল নগর এলাকার এক মেকারের দোকান থেকে উদ্ধার করা হয়।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর