শিরোনাম
প্রকাশ : ২৪ অক্টোবর, ২০২০ ২১:০৬

ময়মনসিংহে স্বেচ্ছাসেবক লীগ নেতা শুভ্র হত্যাকাণ্ডে আরও এক আসামি গ্রেফতার

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে স্বেচ্ছাসেবক লীগ নেতা শুভ্র হত্যাকাণ্ডে আরও এক আসামি গ্রেফতার

ময়মনসিংহের গৌরীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা শুভ্র হত্যা মামলার অন্যতম আসামি খায়রুল ইসলামকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

শনিবার ভোরে নেত্রকোনার মোহনগঞ্জ হাওর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। 

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ। শুভ্র হত্যা মামলায় এখন পর্যন্ত পাঁচ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও জানান, মামলার প্রধান আসামি বিএনপি নেতা রিয়াদের তিনদিনে রিমান্ড শেষ হয়েছে শনিবার। রিমান্ডে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তবে তদন্তের স্বার্থে তা প্রকাশ করা সম্ভব হচ্ছে না। এ ছাড়া বাকী তিন আসামি জাহাঙ্গীর, রাসেল ও মজিবুরকে দুইদিন করে রিমান্ড শনিবার থেকে শুরু হয়েছে।

অপরদিকে শুভ্র হত্যার বাকী আসামিদের গ্রেফতার ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গৌরীপুর মধ্যবাজার হারুন পার্ক এলাকায় টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

গত শনিবার উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্রকে রাত দশটার দিকে বেশ কয়েকজন দুর্বৃত্ত মধ্যবাজার এলাকায়  কুপিয়ে হত্যা করে। পুলিশ ঐ রাতেই উপজেলা বিএনপি নেতা ও মইলাকান্দা ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদসহ চারজনকে আটক করে। হত্যাকাণ্ডের তিনদিন পর নিহতের ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত বাদী হয়ে পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম ও বিএনপি নেতা রিয়াদসহ ১৪ জনকে আসামি করে গৌরীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

BP

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর