শিরোনাম
প্রকাশ : ২৪ অক্টোবর, ২০২০ ২১:৩৩
আপডেট : ২৪ অক্টোবর, ২০২০ ২২:৪৭

৫ দিনের ব্যবধানে অস্ত্রের মুখে ফের রড ডাকাতি

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

৫ দিনের ব্যবধানে অস্ত্রের মুখে ফের রড ডাকাতি

মাত্র ৫ দিনের ব্যবধানে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সিদ্ধিরগঞ্জে দুইটি ডাকাতির ঘটনা ঘটেছে। দুইটি ঘটনায় ডাকাতরা অস্ত্রের মুখে নৈশ প্রহরীকে জিম্মি করে ৯ টন রড লুট করে নিয়ে যায়। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় পৃথক দুইটি অভিযোগ দায়ের করা হলেও লুট হওয়া মালামাল উদ্ধার করতে পারেনি পুলিশ। 

৫ দিনের ব্যবধানে দুইটি ডাকাতির ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতংক দেখা দিয়েছে।    

ঠিকাদারী প্রতিষ্ঠানের মালিক মো. রফিকুল ইসলাম খোকন জানান, শুক্রবার ভোর রাত ৩টার দিকে নাসিক ২ নং ওয়ার্ডের মিজমিজি দক্ষিনপাড়া এলাকায় ৭/৮ জন অস্ত্রের ভয় দেখিয়ে ড্রেন নির্মাণাধীন ঠিকাদারী প্রতিষ্ঠানের নৈশ-প্রহরী মোহাম্মদ আলীর হাত-পাঁ-মুখ বেঁধে ৫ টন রড লুট করে ট্রাকে তুলে নিয়ে যায় ডাকাতরা। এ ঘটনায় শনিবার তিনি বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পাশের একটি বাড়ির সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে ট্রাকের সাথে একটি হায়েস গাড়ীও নিয়ে আসে ডাকাতরা।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ আবু হানিফ জানান, নাসিকের রড ডাকাতির ঘটনায় ঠিকাদার থানায় অভিযোগ দিয়েছেন। বিষয়টি পুলিশ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেবে।
 
প্রসঙ্গত, এর আগে ২০ অক্টোবর ভোর রাতে একইভাবে নাসিক ১ নং ওয়ার্ডের মিজমিজি বাতানপাড়া এলাকায় নির্মাণাধীন ড্রেণের ৪ টন (৪১ বান্ডেল) রড ডাকাতির ঘটে। ৭/৮ জন ব্যক্তি প্রহরীর হাত-পাঁ বেঁধে ট্রাকে করে রড তুলে নিয়ে যায় উল্লেখ করে পরদিন সকালে নির্মাণাধীন ঠিকাদার মামুন ট্রেডার্সের এক কর্মকর্তা মুসলিম থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এছাড়াও প্রায় দুই মাস পূর্বে ২নং ওয়ার্ডস্থ বুকস গার্ডেন এলাকা থেকে নাসিকের নির্মাণ কাজের প্রায় ৫১ বান্ডেল রড ডাকাতরা লুট করে নিয়ে যায়।

মামুন ট্রেডার্সের কর্মকর্তা মুসলিম জানান, এভাবে হলে আমরা কিভাবে কাজ করবো। মালামালের নিরাপত্তা না থাকায় কাজ করতে আমাদের অনেক সমস্যা হচ্ছে। যার কারেণ আমরা যথাযথ সময়ে কাজ শেষ করতে পারবো না। 

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কামরুল ফারুক জানান, ডাকাতি মালামাল উদ্ধার ও আসামিদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

 
বিডি প্রতিদিন/হিমেল

BP

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর