শিরোনাম
প্রকাশ : ২৫ অক্টোবর, ২০২০ ১৯:৪১

ভেদরগঞ্জে চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ

শরীয়তপুর প্রতিনিধি

ভেদরগঞ্জে চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে (০৮) ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। গতকাল শনিবার ওই ছাত্রীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেন। 

এ ঘটনার সঙ্গে জড়িত শিশির ফকির (১৬) উপজেলার নারায়নপুর ইউনিয়নের বাসুদেব এলাকার ইদ্রিস ফকিরের ছেলে। সে প্যাসিফিক কেজি স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র।

স্থানীয় ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ১৭ অক্টোবর (শনিবার) দুপুরে চকলেট দেওয়ার লোভ দেখিয়ে শিশুটিকে বাড়ির পাশের একটি বাগানে নিয়ে যায় শিশির। পরে সেখানে তাকে ধর্ষণ করে। ধর্ষণের কথা কাউকে জানালে শিশুটিকে মেরে ফেলার হুমকিও দেয় সে। ঘটনার পর অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লে পরিবার তাকে স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসার জন্য ভর্তি করে। 

ঘটনায় জড়িত শিশির শিশুটির চাচাতো ভাই হওয়ায় স্থানীয়ভাবে ধামাচাপা দেয়ার চেষ্টা করা হয়। শনিবার (২৪ অক্টোবর) বিকেলে বিষয়টি এলাকায় জানাজানি হলে রাতে শিশুটির বাবা বাদী হয়ে পুলিশের সহযোগিতায় ভেদরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে শিশিরের বিরুদ্ধে মামলা করেন। 

ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম রশিদুল বারি মুঠোফোনে বলেন, শিশু ধর্ষণের ঘটনার অভিযোগে মামলা হয়েছে। আজ রবিবার মেডিকেল পরীক্ষার জন্য মেয়েটিকে শরীয়তপুর সদর হাসপাতালে নেয়া হবে। ঘটনার পর থেকে অভিযুক্ত শিশির পালিয়ে গেছে। তাকে খুঁজছে পুলিশ।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর