শিরোনাম
প্রকাশ : ২৬ অক্টোবর, ২০২০ ১৪:৫৫

'এ সরকারের আমলে সবাই আনন্দ ও উৎসবের মধ্য দিয়ে নিজ নিজ ধর্ম পালন করে'

দিনাজপুর প্রতিনিধি

'এ সরকারের আমলে সবাই আনন্দ ও উৎসবের মধ্য দিয়ে নিজ নিজ ধর্ম পালন করে'

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দেশের প্রতিটি মসজিদ, মন্দির, গীর্জাসহ সকল ধর্মীয় উপাসনালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যাপক উন্নয়ন করেছে উল্লেখ করে বলেন, বিএনপি-জামায়াতের আমলে এসব উন্নয়নেরও টাকা লুটপাট করেছে। বিদেশে পাচার করেছে। 

তিনি বলেন, সকল ধর্মীয় উৎসব পালন করতে ভয় পেতো। ঘরের বাহির হত না মানুষ। এখন আর তা হয় না। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে উন্নয়ন ও অগ্রগতির জোয়ারে ভাসছে বাংলাদেশ। আনন্দ ও উৎসবের মধ্য দিয়ে নিজ নিজ ধর্ম পালন করে। আওয়ামীলীগ সরকার জনগণের সরকার উল্লেখ করে বলেন, শুধু মাত্র আওয়ামী লীগ সরকারই পারে মানুষের হৃদয়ে থাকতে। অন্তরে থাকতে। 

সোমবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর শহরের কসবা আলামিয়া গোরস্থানের উন্নয়নমূলক কাজের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

একই দিন শারদীয় দুর্গোৎসবের বিজয়া দশমীতে দিনাজপুর শহর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। 

এসময় দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, দিনাজপুর জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ, জেলা পরিষদের সদস্য ফয়সাল হাবিব সুমন, শহর যুবলীগের সভাপতি মোঃ আশরাফুল আলম রমজানসহ আওয়ামীলীগের অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে শহরের কসবা আলামিয়া কবরস্থানে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির শাশুড়ি মরহুমা আয়েশা খাতুনের আত্মার মাগফেরাত কামনা করে কবর জিয়ারত করা হয়। এরপর বীরমুক্তিযোদ্ধা রেজাউল ইসলাম ঝুনুর মৃত্যুর সংবাদ পাওয়ার পর জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি তার বাসভবন দিনাজপুর শহরের ঢাকাইয়া পট্টিতে যান ও তার পরিবারকে শান্তনা দেন এবং শোক শোন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর