২৭ অক্টোবর, ২০২০ ১৬:৫২

আগৈলঝাড়ায় কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

আগৈলঝাড়ায় কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

প্রতীকী ছবি

বরিশালের আগৈলঝাড়ায় এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নির্যাতিতা বাদী হয়ে আগৈলঝাড়া থানায় মামলা দায়ের করেন। ওই নির্যাতিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়েছে। 

মামলা সূত্রে জানা যায়, পূর্ব পরিচয়ের সূত্র ধরে বাকাল গ্রামের নয়ন মন্ডল নামে এক যুবক গত ২৪ অক্টোবর অষ্টমী পূজার দিন ওই ছাত্রীকে নিয়ে ঘুরতে বের হয়। এক পর্যায়ে জোবারপাড় ইটের ভাটা এলাকায় নিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে তাকে। এ ঘটনা দেখে ফেলে বাকাল গ্রামের ইমু মিয়া, সুজন, সুমন মিয়াসহ ৫ জনের একটি দল। তারা নির্যাতিতা কলেজছাত্রী ও নয়নকে তুলে নিয়ে বাকালহাট একটি বিদ্যালয়ে আলাদা দুটি কক্ষে আটকে রাখে। এ সময় ওই যুবকরাও তাকে ধর্ষণের চেষ্টা চালায়। তার ডাকচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে ধর্ষণে ব্যর্থ হয় বখাটে যুবকরা। 

এ ঘটনায় নির্যাতিতা কলেজছাত্রী বাদী হয়ে মঙ্গলবার সকালে নয়ন মন্ডলের বিরুদ্ধে ধর্ষণ ও অন্য যুবকদের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করেন। 

মামলার তদন্ত কর্মকর্তা এসআই তৈয়বুর রহমান মঙ্গলবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন। নির্যাতিতা ওই কলেজছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেলের ওসিসিতে প্রেরণ করা হয়েছে বলে জানান তদন্ত কর্মকর্তা এসআই তৈয়বুর রহমান।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর